Top
সর্বশেষ

ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা মৃত্যু ৮, আক্রান্ত ১১৩

০৪ জুলাই, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা মৃত্যু ৮, আক্রান্ত ১১৩

ঝিনাইদহ প্রতিনিধিধ

ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে আক্রান্ত হয়েছে ১১৩ জন। সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, রোববার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ২’শ ৯২ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ১’শ ১৩ জনের করোনা পজেটিভ এসেছে।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৪২ জন, শৈলকুপায় ১১ জন, হরিণাকুন্ডুতে ৯ জন, কালীগঞ্জে ২৮ জন, কোটচাঁদপুরে ১৫ জন ও মহেশপুরে রয়েছে ৮ জন। সিভিল সার্জন আরও জানান, গত ২৪ ঘন্টায় কালীগঞ্জ ও কোটচাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপসর্গ নিয়ে ৪ জন ও মহেশপুরে উপসর্গ নিয়ে মারা গেছে ২ জন।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন অর রশিদ জানান, ২৪ ঘন্টায় করোনার সংক্রমনের হার আক্রান্তের হার ৩৮.৬৮ ভাগ। ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছে ১’শ ১৯ জন।

এদিকে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুল হামিদ খান জানান, রোববার তারা করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত তিন জনের লাশ দাফন করেছেন। তারা হলেন কোটাচাঁদপুরের দাদপুর গ্রামের মোবাশ্বের হোসেন, হরিণাকুন্ডুর পার্বতিপুর গ্রামের বুলবুলি আক্তার ও একই উপজেলার মাঠ আন্দুলিয়া গ্রামের আব্দুর রশিদ খান। এই নিয়ে তারা ১১২ জনের লাশ দাফন করলো।

শেয়ার