Top
সর্বশেষ

চাঁদপুরে খাদ্য সহায়তা পেল ৪০০ চালক

০৫ জুলাই, ২০২১ ১২:৪২ অপরাহ্ণ
চাঁদপুরে খাদ্য সহায়তা পেল ৪০০ চালক

চলমান কঠোর লকডাউনে সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণীপেশার নিম্নমধ্যবিত্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে চাঁদপুরের জেলা প্রশাসন। কঠোর লকডাউনে  ৪০০ জন কর্মহীন চালকের হাতে খাদ্যসহায়তা তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এই দিন চাঁদপুর স্টেডিয়াম মাঠে সমাজিক দূরত্ব বজায় রেখে ২০০ জন সিএনজি চালক, ০০’ জন ইজিবাইক চালক এবং উপস্থিত ৬ জন হতদরিদ্রসহ সর্বমোট ৪০৬ জনের হাতে ৭কেজি চাল তুলে দেওয়া হয়।

এর আগে লকডাউনের প্রথম ও দ্বিতীয় দিনেও এই কার্যক্রমের আওতায় দেড় শতাধিক দরিদ্র পরিবারকে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসহায়তা পৌঁছে দেয়া হয়। এই দেড় শতাধিক পরিবার ঘরে বসে জেলা প্রশাসন কর্তৃক ঘোষিত হটলাইনে ফোন কলের খাদ্যসহায়তা পেয়েছে।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, এই ত্রাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের জন্য উপহার। প্রধানমন্ত্রী সব সময় আপনাদের কথা ভাবেন। ইতোমধ্যে এসব বরাদ্দকৃত ত্রাণ বিতরণ শুরু করা হয়েছে।

এই মহামারির ক্লান্তিকাল থেকে পরিত্রাণ পেতে আমাদের সবাইকে সাময়িক অসুবিধা মেনে নিতে হচ্ছে। দয়া করে আপনারা সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার