Top
সর্বশেষ

নরসিংদীতে ককটেল বিস্ফোরণ, ভাংচুর ও লুটপাটের অভিযোগ

০৬ জুলাই, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
নরসিংদীতে ককটেল বিস্ফোরণ, ভাংচুর ও লুটপাটের অভিযোগ
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরা উপজেলায় সিএনজি অটোরিক্সা স্ট্রেনের কমিটি দেওয়া-নেওয়ার জেরে ১টি বাড়িতে ককটেল বিস্ফোরন, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
সোমবার সন্ধ্যায় উপজেলার শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামের শহীদ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, সায়দাবাদ ঘাটের অটোরিক্সা, সিএনজি সম্পর্কৃত কমিটি দেওয়াকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ফিরোজ, শাহরাজের সমর্থক ও হানিফ মাস্টার, মজনু’র সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে বেশকিছুদিন আগে ফিরোজ, ও হানিফ মাস্টার সমর্থকের লোকজনের মাঝে ঝগড়া হয়। এতে ফিরোজ সমর্থিত একজন আহত হলে ফিরোজরা বিরোদীদের বেশকিছু লোকজনদের আসামী করে থানায় মামলা করে।

এরপর থেকেই ফিরোজ, শাহরাজের লোকজন প্রতিনিয়ত উসকানি মূলক কথাবার্তা ও হুমকি দিয়ে আসছে হানিফ মাস্টারের লোকজনদের। পরে মঙ্গলবার রাতে নজরুল, ফিরোজ, শাহরাজ, নূর আহাম্মদ সহ ২০-২৫ জন লোকজন মিলে হানিফ মেম্বারের সমর্থক শহীদ মিয়ার বাড়িতে ককটেল বিস্ফোরণ, ভাংচুর ও লুটপাট চালায় বলে অভিযোগ করে তারা।

এ ব্যাপারে অভিযুক্ত শাহরাজের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সব ঘটনা মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন।তাদের বিরোদ্ধে দায়ের করা আগের মামলাটির বিরুদ্ধে আরেকটি মামলা করতে নিজেরায় এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে রায়পুরা থানার অফিসার ইনচার্জ তদন্ত গোবিন্দ সরকার বলেন, ঘটনাটি শুনেছি কিন্তু এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার