Top
সর্বশেষ

বকেয়ার দায়ে ৪ দিন বিদ্যুৎ বিহীন ইউনিয়ন পরিষদ

০৭ জুলাই, ২০২১ ৪:৩৫ অপরাহ্ণ
টাঙ্গাইল :

টাঙ্গাইলে ঘারিন্দা ইউনিয়ন পরিষদের ৮৭ হাজার ৯শ ৮৯ টাকা বিল বকেয়ার দায়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়েছে। ৪ দিন বিদ্যুৎ বিহীন থাকার পর ইউনিয়ন সচিব নাজমুল হাসান মুছলেকা দেন অতঃপর পুনঃ সংযোগ দেন পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম (অর্থ রাজস্ব) আসাদুজ্জামান অনুজ।

তিনি বলেন, ২০১৯ সালের মে মাস থেকে ঘারিন্দা ইউনিয়ন পরিষদ কোন বিল পরিশোধ করেনি। এপর্যন্ত ঘারিন্দা ইউনিয়ন পরিষদের ৮৭ হাজার ৯শত ৮৯ টাকা বিল বকেয়া পরে। বিদ্যুৎ বিল বকেয়া থাকার কারনে কয়েকবার ইউনিয়ন চেয়ারম্যানের কাছে নোটিশ পাঠানো হয়। এমনকি এ অফিস থেকে লোক পাঠিয়েও বর্তমান চেয়ারম্যান তোফায়েল হোসনের কাছে বার্তা পাঠানো হয়। এরপরও ইউনিয়ন পরিষদ বিল পরিশোধ করেনি। প্রায় দুই বছর অতিবাহিত হওয়ার পর গত ২৭ জুন বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়। বিদ্যুৎ বিচ্ছিন্ন করার পর ৩০ জুন মুছলেকা দিয়ে ৫০ হাজার টাকার বিল পরিশোধ করে এবং ২৯ জুলাই এর মধ্যে বাকি টাকা পরিশোধ করবে বলে আবেদন দেয়। সেই আবেদনের প্রেক্ষিতে ১ জুলাই সংযোগ দেয়া হয়েছে।

তবে এ বিষয় অস্বীকার করেছেন ঘারিন্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ। তিনি বলেন, আমাদের ইউনিয়নের বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়নি। আপনারা ভূল শুনেছেন। আপনারা চেক করে দেখুন বিদ্যুৎ লাইন ঠিকই আছে।

শেয়ার