Top
সর্বশেষ

নরসিংদীতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেপ্তার

১১ জুলাই, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
নরসিংদীতে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেপ্তার
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৈকত মিয়া ( ২১) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) শিশুটির মা বাদী হয়ে রায়পুরা থানায় মামলা করলে পুলিশ ঐদিনই সৈকতকে গ্রেপ্তার করে।উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের চরসুবুদ্ধি মধ্য পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ জুলাই শুক্রবার সকালে মাছ ধরে দেওয়ার লোভ দেখিয়ে একই বাড়ির হযরত আলীর ছেলে সৈকত শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।পরে অহিদুল্লাহর ধইন্চা ক্ষেতে নিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্মচিৎকারে তার চাচা শহিদুল্লাহ বের হয়ে ঘটনা দেখে ডাকাডাকি করলে স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে।এসময় হাতেনাতে ধরা পড়ে সৈকত।পরে পুলিশকে খবর দিলে পুলিশ সৈকতকে থানায় নিয়ে যায়।এ ঘটনায় শিশুটির মা মামলা করলে সৈকতকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেন পুলিশ।
এ ব্যাপারে রায়পুরা থানার এসআই আতিক জানান, স্থানীয়রা অভিযুক্ত সৈকতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। শিশুটির মায়ের মামলার প্রেক্ষিতে সৈকতকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত সৈকতের বাড়িতে গিয়ে তার বাবা হযরত আলীকে না পেয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে অনীহা দেখান। এক শ্রেনীর স্বার্থান্বেষী মহল টাকার বিনিময়ে ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে এবং মামলা না তুলে নিলে দেখে নেবে বলে হুমকি দেওয়া হচ্ছে বলেও জানান ভুক্তভোগীর পরিবার।

শেয়ার