Top
সর্বশেষ

পীরগঞ্জে শিশুকে নির্যাতনের ঘটনায় আটক ১

১৩ জুলাই, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
পীরগঞ্জে শিশুকে নির্যাতনের ঘটনায় আটক ১
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের মাছ চুরির অপবাদ দিয়ে জুয়েল রানা (৯) নামে এক শিশুকে দড়ি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার অভিযোগে রমজান আলী বাসু (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পীরগঞ্জ থানা পুলিশ ।

১৩ জুলাই মঙ্গলবার ওই শিশুর পিতার মনির উদ্দিন পীরগঞ্জ থানায় রমজান আলী বাসুকে আসামি করে মামলা করে। শিশু জুয়েল রানার বাড়ি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর সরকার পাড়া গ্রামে। সে পূর্ব মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার উপজেলার মল্লিকপুর গ্রামের তামলাই দিঘিতে মাছ ধরা শেষ হলে কাদা মাটিতে মাছ ধরতে শিশু জুয়েল রানা এবং আরও কয়েকটি শিশু যায়। এসময় রমজান তাদের ধাওয়া করে জুয়েল রানাকে ধরে ফেলে। অন্যরা পলিয়ে যায়। পরে রমজান দিঘির পাড়ে এক গাছের সাথে জুয়েল রানাকে রশি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এ নির্যাতনের ঘটনার ছবি মঙ্গলবার (১৩ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এঘটনায় মঙ্গলবার রমজান আলীকে আসামি করে পীরগঞ্জ থানায় মামলা করে জুয়েলের বাবা মনির উদ্দিন।

তবে অভিযুক্ত রমজান আলী বাসু বলেন, ভয় দেখানোর জন্য হাসি তামাশা করে তাকে বেঁধে দুইটা বারি মেরেছি। আমি তাকে নির্যাতন করিনি। পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, এ ব্যাপারে পীরগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামি রমজান আলীকে গ্রেপ্তার করে ঠাকুরগাঁও আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার