Top
সর্বশেষ

মানিকগঞ্জের গড়পাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

১৩ জুলাই, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ
মানিকগঞ্জের গড়পাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের গড়পাড়ায় ২০২০-২১ অর্থ বছরে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অসহায়, দুস্থ ও কর্মহীন অতি দরিদ্রদের মাঝে ভিজিএফ কর্মসূচীর চাল বিতরণ করা হয়েছে। এটি মূলত প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদুল আজহা’র জন্য বিশেষ উপহার।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে ১নং গড়পাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে স্থানীয় চেয়ারম্যান আফছার উদ্দিন সরকারের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গড়পাড়া ইউনিয়নের ট্যাগ অফিসার মোঃ তাইফুর রহমান, গড়পাড়া ইউনিয়ন পরিষদের সচিব সায়েদুর রহমান, গড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শুশীল কুমার সাহা, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি রফিকুল ইসলাম, গড়পাড়া ইমাম বাড়ী দরবারের পীরজাদা শাহজাদা রহমান বাঁধনসহ বিভিন্ন ওয়ার্ডের সদস্য-সদস্যাবৃন্দ ছাড়াও গ্রাম পুলিশের সদস্য ও শতাধিক অসহায় দুস্থ ও দরিদ্র পরিবারের সদস্য।

উল্লেখ্য, বিতরণ অনুষ্ঠানে ইউনিয়নের প্রায় উনিশ শত ৮৮ টি পরিবারকে দশ কেজি করে চাল বিতরণ করা হয় এবং এছাড়াও ইতোমধ্যে আরও সাতশত পরিবারকে নগদ ৫০০ টাকা করে বিশেষ সহায়তা প্রদান করা  হয়েছে।

শেয়ার