Top
সর্বশেষ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৪ জুলাই, ২০২১ ১:৩৪ অপরাহ্ণ
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাতটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মধুপুর কলার হাটের কাছে রড বোঝাই একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে সাতক্ষীরা সরকারী কলেজের সহযোগী অধ্যাপক শফিউল আজম (৪৮) ও তার মামাতো ভাই এনামুল ইসলাম (৫২) নিহত হন।

নিহত শফিউল আজম কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর বাজারপাড়া এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং এনামুল ইসলাম একই ইউনিয়নের চরপাড়া এলাকার আব্দুল গনি মন্ডলের ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, সকাল ৭টার দিকে ২ জন মোটরসাইকেল আরোহী ঝিনাইদহ থেকে কুষ্টিয়ায় আসছিলেন। পথিমধ্যে মধুপুর কলার হাটের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রড বোঝায় লং ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক এনামুল ইসলামের মৃত্যু হয়। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শফিউল আজমকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

নিহত শিক্ষক শফিউলের ভাইরা স্বপন জানান, মাকে দেখার জন্য শফিউল তার মামাতো ভাই এনামুলের সাথে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার আমলার খয়েরপুরে আসছিলেন। এদিকে মঙ্গলবার রাত ১১ টার দিকে কুমারখালী উপজেলার মাছুদ রুমি সেতুর উপরে মোটরসাইকেল দুর্ঘটনায় নাসির উদ্দিন বিশ্বাস (৫৫) নামের এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, রাত ১১টার দিকে নাসির উদ্দিন বিশ্বাস মোটরসাইকেলযোগে বাড়ি থেকে কুষ্টিয়ায় আসছিলেন। এসময় অজ্ঞাতনামা একটি পরিবহন তাকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে চলে যায়। হাইওয়ে পুলিশ মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। নিহত নাসির উদ্দিন বিশ্বাস কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের মৃত ইয়াকুব আলী বিশ্বাসের ছেলে। নিহতদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শেয়ার