Top
সর্বশেষ

মাগুরায় নারী নির্যাতন ও চাঁদাবাজির অভিযোগ

১৪ জুলাই, ২০২১ ১:৫২ অপরাহ্ণ
মাগুরায় নারী নির্যাতন ও চাঁদাবাজির অভিযোগ
মাগুরা প্রতিনিধি :

মাগুরার কাটাখালি গ্রামের নারী নির্যাতন ও চাঁদাবাজির ঘটনা ঘটেছে। অভিযোগে প্রকাশ সখ্যালঘু সম্প্রদায়ের একজন নারী জ্যোতি রানী (২৩) স্বামীর সঙ্গে ভাড়া থাকতেন পার্শ্ববর্তী নরসিংহহাঁটি গ্রামের লুৎফর রহমানের বাড়িতে। ঘটনার দিন আকছি গ্রামের মিজান ও ছয়চার গ্রামের তারেক সহ আরো কিছু উৎশৃংখল যুবক জ্যোতি রানী স্বামীর ব্যাটারিচালিত অটো আটক করে ও তাদের কাবিননামা আনতে বলে ।

এই নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মিজান ও তারেক কাটাখালি বাজারে সালিশ বিচার করে ১৫০০০ টাকা চাঁদার বিনিময়ে অটো গাড়িটি ফেরত দেয় ও জ্যোতিকে শারীরিকভাবে নির্যাতন করে। জ্যোতির পরনের শাড়ির বিভিন্ন স্থানে মিজান ছিঁড়ে ফেলেছে বলে তিনি জানান।

পরবর্তীতে তারেকের সঙ্গে আলাপ করলে সে চাঁদাবাজির ঘটনা স্বীকার করে, এবং উক্ত ঘটনার সঙ্গে তারা ছাড়াও বেড় আকছি গ্রামের পিন্টু, কাটাখালি খালপাড়ের জাফর, নরসিংহ হাটি গ্রামের রাসেল, জসিম ও জুয়েল জড়িত ছিল বলে তিনি অভিহিত করেন।

উক্ত সালিশ মীমাংসায় গ্রামের মেম্বার ও ইউনিয়নের চেয়ারম্যানের কোন সম্পৃক্ততা ছিল না। ভুক্তভোগীর দাবী অবিলম্বে তথাকথিত সালিশ বিচারের নামে গ্রামের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারী এইসব ব্যক্তিদের আইনের আওতায় আনা হোক এবং সুষ্ট বিচার করা হোক।

শেয়ার