Top
সর্বশেষ

ছাগল আনতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী

১৫ জুলাই, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
ছাগল আনতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামে মাঠ থেকে ছাগল আনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক মাদ্রাসাছাত্রী। এ ঘটনায় মাদ্রাসাছাত্রীর পরিবার থানায় মামলা দায়ের করলে পুলিশ একজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানাধীন ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায় এ ঘটনায় একজন আসামিকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই মঙ্গলবার বিকেল আনুমানিক আড়াইটা থেকে তিনটার দিকে শিমুলতলী বাজারের অশেন চন্দ্রর দোকানে নিয়ে ৪ বখাটে মিলে মেয়েটিকে ধর্ষণ করে।

ভুক্তভোগীর পিতা উজ্জ্বল আলী বলেন, গত পরশু দিন আমার মেয়ে পাশের জমি থেকে ছাগল আনতে যায়। কিন্তু সেখান থেকে আমার মেয়েকে জোরপূর্বক কয়েকজন মিলে তুলে নিয়ে শিমুলতলী বাজারের অশেন রায়ের পরিত্যক্ত এক দোকানে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। পরে আবার স্থানীয় কয়েকজন এ বিষয়টি নাকি ধামাচাপা দেওয়ার জন্য আপোষ করেছে। কিন্তু আমি এসবের কিছুই জানি না।

থানায় যাদের নামে মামলা হয়েছে তারা হলেন- ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর গ্রামের লেবু রায়ের ছেলে রওনা রায় (৩৬), আলাউদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৫), গৌর লাল প্রসাদের ছেলে উত্তম কুমার (২৪) ও শনি রায়ের ছেলে অনাথ রায় (৩৬)।

এ বিষয়ে ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিমান্ত কুমার বর্মন নির্মল বলেন, গতকাল বুধবার রাতে মেয়ের বাবা আমাকে ফোন করে বিষয়টি জানায়। আমি আজ বৃহস্পতিবার তাদের বাড়িতে এসে মামলা দায়েরের কথা জানতে পারি। তিনি আরও বলেন, তদন্ত সাপেক্ষে আসামিরা যদি সত্যি দোষী সাব্যস্ত হয় তাহলে তাদের সঠিক বিচার চাই।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন রায় বলেন, আজকে ভুক্তভোগী পরিবার থানায় এসে মামলা দায়ের করেছেন।, যার মামলা নং-৩, তারিখ-১৫/৭/২১ খ্রিঃ। আমরা মামলার এজাহারনামীয় একজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং আসামিকে ঠাকুরগাঁও কোর্টে পাঠানো হয়েছে। বাকি আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার