Top
সর্বশেষ

দুই ভাইয়ের হাতাহাতিতে প্রাণ গেল দোকানির

১৬ জুলাই, ২০২১ ১:১৬ অপরাহ্ণ
দুই ভাইয়ের হাতাহাতিতে প্রাণ গেল দোকানির
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুরে সুপারি গাছ কাটা নিয়ে দ্বন্দ্বের জের ধরে বড় ভাই দুদু মিয়াকে (৫২) হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িতের অভিযোগে ছোট ভাই ফজল মিয়া ও ভোলা মিয়াকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সাদুল্লাপুর উপজেলার ৩ নম্বর দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (লালবাজার) গ্রামে এ ঘটনা ঘটে। দুদু মিয়া জামুডাঙ্গা গ্রামের মৃত্যু বেলাল হোসেনের ছেলে। তার স্থানীয় নিয়ামতনগর লালবাজারে পানের দোকান ছিল।

স্থানীয়রা জানান, বিকেলে নিজ বাড়িতে নিহত দুদু মিয়ার সুপারির গাছ জোরপূর্বক কাটছিলেন ছোট ভাই ফজল মিয়া। এ সময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে ফজল ঘর থেকে একটি ধারালো কুড়াল নিয়ে দুদুর মেয়ে বিথি খাতুনকে আঘাতের চেষ্টা করেন।

এ সময় দুদু বাধা দিতে গেলে তার উপরেও উত্তেজিত হয়ে উঠেন ফজল ও তার স্ত্রী মনোয়ারা বেগম। সে সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে ধাক্কা লেগে মাটিতে পড়ে যান দুদু মিয়া। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতের পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে নিহত দুদু মিয়ার সাথে জমি জমাসহ পারিবারিক বিষয় নিয়ে তার ভাই ফজলের দ্বন্দ্ব চলে আসছিলো। বিকেলে সুপারির গাছ কাটা নিয়ে দুদু মিয়ার সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন ফজল মিয়া। এ সময় ফজল ও তার স্ত্রী মনোয়ারা বেগমের সঙ্গে হাতাহাতির এক পর্যায়ে মৃত্যু হয় দুদু মিয়ার।

নিহত দুদু মিয়ার মেয়ে বিথি খাতুন বলেন, ‘ফজল চাচা কাজিয়ের (তর্ক-বিতর্ক) সময় আব্বাকে ধাক্কা দেয়। আমাকেও কুড়াল দিয়ে চোট (আঘাত) মারে। চাচার ধাক্কাতেই আব্বা মরছে (মৃত্যু)। আমি এই হত্যার বিচার চাই।’

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শুক্রবার সকালে জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি জানান, এ ঘটনায় জড়িতের অভিযোগে নিহতের ছোট ভাই ফজল ও ভোলাকে আটক করা হয়। এছাড়া পুরো ঘটনাটি তদন্তসহ আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার