Top
সর্বশেষ

দুই পা বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামী সহ আটক ৩

১৬ জুলাই, ২০২১ ২:৩৮ অপরাহ্ণ
দুই পা বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামী সহ আটক ৩
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকায় আর্টি কম্পোজিটের মালিক আব্দুর রাজ্জাকের দুই পা কেটে ফেলার মামলায় প্রধান আসামী জসিম উদ্দিনসহ তিন সহযোগিকে আটক করেছে র‌্যাব-১৪। আটককৃতরা হলো জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগী রুহুল আমিন পাঠান (৮০), ইকবাল পাঠান (৩৮) এবং মাসুম মোল্লা (৫০)। শুক্রবার দুপুরে ময়মনসিংহ র‌্যাব সিপিসি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৪ এর অধিনায়ক আবু নাঈম মোহাম্মদ তালাত।

র‌্যাব অধিনায়ক জানান, আর্টি কম্পোজিটের পরিচালক আব্দুর রাজ্জাকের সাথে জমি জমা নিয়ে স্থানীয় জসিম উদ্দিন পাঠানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ প্রেক্ষিতে গত ১৪ জুলাই বেলা ১১টার দিকে জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে জসিম উদ্দিন পাঠান তার সহযোগীদের নিয়ে আব্দুর রাজ্জাককে ধারালো দা দিয়ে কুপিয়ে দু’পা কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন জায়গায় যখম করে।

এ ঘটনায় বৃহস্পতিবার ভালুকা মডেল থানায় একটি হত্যা চেষ্টা মামলা হয়। এর পরপরই র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল ভালুকা এবং গফরগাঁওয়ের পাগলা থানায় অভিযান চালিয়ে মামলায় প্রধান আসামী জসিম উদ্দিনসহ তিন সহযোগিকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃতদের তথ্য মতে ভিকটিমকে আঘাত করার কাজে ব্যবহৃত দা-টি উদ্ধার করা হয়। জমি-জমা নিয়ে বিরোধের কারনেই এ ঘটনা ঘটায় বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে গ্রেফতারকৃতরা।

শেয়ার