Top
সর্বশেষ

জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা, আহত ২

১৬ জুলাই, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা, আহত ২
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর মান্দারী ইউনিয়নে জমি দখল করাকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলায় দুই ভাই বোন আহত হয়েছেন। এ সময় বাড়িঘর ভাঙচুরের ঘটনাও ঘটে। গত বৃহস্পতিবার বেলা দেড় ঘটিকায় সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামে বড় বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আরিফুর রহমান(২৩), কামরুন নাহার(২৫)।তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ১২২ নং যাদৈয়া মৌজার,১১১খতিয়ান, ৪১২ দাগের জমি নিয়ে মাহমুদুর রহমানের সাথে আরিফ চৌধুরী হিরণ গংদের বিরোধ চলে আসছিল। উক্ত জমিতে তিনটি পুকুরের লিজের টাকা ভাগবাটরাকে কেন্দ্র করে বিরোধ তীব্র আকার ধারন করে। আরিফ চৌধূরী হিরনের নেতৃত্বে মাহমুদুর রহমানের নিজ বাড়িতে অবৈধভাবে অনুপ্রবেশ করে পরিবারের লোকজনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটায়।

শুক্রবার হাসপাতালে আহত আরিফুর রহমান এবং তার বোন কামরুন নাহার জানান, আমার পিতা মাহমুদুর রহমান ২০০৬ সালে কামরুল চৌধুরীরর কাছে ৩ তিন শতাংশ জমি বিক্রয় করার ঘটনা সত্য কিন্ত হিরন জাল-জালিয়াতি করে ৯ শতক জমি দাবি করে দেশীয় দা,শ্রেনী,লোহার রড নিয়ে ও তার ছেলে রাহি চৌধূরী, স্ত্রী রত্ননা আক্তার মিলে অতর্কিত কুপিয়ে আমাদের জখম করে। তারা জবরদখল করে জমি নিতে চায়।পরে ৯৯৯ তে ফোন দিলে চন্দ্রগঞ্জ থানা থেকে পুলিশ এসে আমার ভাই আরিফকে গুরুত্ব রক্তাক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভতি করেন।

তবে, হামলায় নেতৃত্বদানকারী হিরন এই ঘটনায় তাদের পরিবারের জড়িত থাকার কথা অস্বীকার করে বলেন, কারা হামলা চালিয়েছে তা বলতে পারব না।

চন্দ্রগঞ্জ থানার এসআই মহিউদ্দিন বাণিজ্য প্রতিদিনকে জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর থানা ভতি করা হয়েছে। এবং অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার