Top
সর্বশেষ

নরসিংদীতে ৫০০ জন পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

১৭ জুলাই, ২০২১ ৩:৪০ অপরাহ্ণ
নরসিংদীতে ৫০০ জন পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরা উপজেলার রায়পুরা ইউনিয়নের ৫০০ জন ব্যক্তির মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদ ভবনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের অর্থায়ন ও জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় এবং রায়পুরা উপজেলা প্রশাসনের বাস্তবায়নে রায়পুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হালিম এ অর্থ বিতরণ করেন। এসময় অসচ্ছল মানুষগুলো নগদ টাকা পেয়ে প্রধানমন্ত্রী ও চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হালিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে এ ইউনিয়নের ৫০০জনকে নগদ অর্থ প্রদানের নির্দেশ পেয়েছি এবং সে অনুযায়ী তা সঠিকভাবে বিতরণ করেছি। ধাপে ধাপে আরো কয়েকজনকে উপহার বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আমীনুল ইসলাম, ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য শাহজাহান, ৪নং ওয়ার্ড সদস্য বাকি মিয়া, ৪,৫,৬ ওয়ার্ডের মহিলা সদস্য শিউলি বেগম, ৭,৮,৯ নং ওয়ার্ড সদস্য জোসনা বেগম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন মিয়া, সমাজসেবক শহীদ মিয়া ও আলমগীর হোসেন সহ আরো অনেকে।

শেয়ার