Top
সর্বশেষ

চট্টগ্রামে জামাই-শাশুড়ির জুয়ার আসর, আটক ১০

১৭ জুলাই, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
চট্টগ্রামে জামাই-শাশুড়ির জুয়ার আসর, আটক ১০
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীতে জামাই-শাশুড়ির একটি জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ। এসময় পুলিশ জুয়ার আসরের মূল হোতা আব্দুর রহিম (৪৫) এবং তার শাশুড়ি ফরিদা বেগমসহ (৫০) দশ জনকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে জুয়া খেলার সরঞ্জাম।

শুক্রবার (১৬ জুলাই) দিনগত গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার মোগলটুলি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক বাকিরা হলো-মো. আব্দুল হক বাবুল (৪২), মো. মিন্টু হাওলাদার (২৭), মো. কবির (৪০), জাফরুল্লাহ (৪৯), জাহাঙ্গীর আলম (৪১), মিজানুর রহমান পারভেজ (৪৫), আনোয়ার হোসেন (৫০) ও বদিউল আলম (৪৭)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ফরিদা ও আব্দুর রহিম দীর্ঘদিন ধরেই মোগলটুলি এলাকায় জুয়ার আসর চালিয়ে আসছিলেন। মোগলটুলির আহসান উল্লাহ মাতব্বর বাড়িতে ফরিদার চারটি ঘর আছে। তন্মধ্যে তিনটি ঘর ভাড়া দিয়েছেন। আর বাকি ঘরটিতে জুয়ার আসর বসিয়েছেন। জামাই রহিম বিভিন্ন স্থান থেকে জুয়াড়ি নিয়ে আসতেন। মূলত রাতের বেলাতেই এই জুয়ার আসর বসে। কারণ, জামাই-শাশুড়ির এই জুয়ার আসরের জুয়াড়িদের অধিকাংশই নিম্ন আয়ের। সারাদিন কাজ করে রাতের বেলাতেই তারা জুয়ার আসরে বসেন।

শুক্রবার (১৬ জুলাই) রাত সাড়ে বারটায় গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফরিদা বেগম ঘর থেকে বের হয়ে আসেন এবং পুলিশের সাথে বাকবিতণ্ডা শুরু করে জুয়াড়িদের পালিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কেউই পালিয়ে যেতে পারেনি।

তিনি আরও বলেন, জুয়ার আসর থেকে ৮ জনকে এবং জুয়ার আসরের পরিচালক শাশুড়ি ফরিদা বেগম ও জামাই আব্দুর রহিমকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে জুয়ায় ব্যবহৃত ২ হাজার ৭২৫ টাকা এবং ৩ সেট তাস জব্দ করা হয়। এ ঘটনায় আটক ১০ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার