Top
সর্বশেষ

সিরাজগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

১৭ জুলাই, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজীপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় মেয়রের বিরুদ্ধে কাজীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জের স্থানীয় একটি অনলাইন ও স্থানীয় পত্রিকায় ‘কাজীপুরে কৃষি প্রণোদনার তালিকায় পৌর মেয়রের নাম’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। কাজীপুর উপজেলা পৌর এলাকার ৩০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের জন্য বরাদ্দকৃত ধানবীজ ও মিশ্রসার প্রদানের তালিকায় মেয়র নিজে, কমিশনার ও তার নিকট আত্মীয়ের নামে সেই প্রণোদনার বরাদ্দকৃত ধানবীজ ও মিশ্রসার উত্তোলন করেন।

এরই জের ধরে বৃহস্পতিবার গভীর রাতে মেয়র ওই সাংবাদিক গোলাম কিবরিয়াকে ফোন করে অকথ্য ভাষায় গালি-গালাজ করেন। এক পর্যায়ে সাংবাদিকের মাথা কেটে গোলাবাড়ি খেলারও হুমকী দেয়া হয়।

এমতাবস্থায় ওই সাংবাদিক মেয়রের প্রাণনাশের হুমকী পেয়ে তিনি ডায়েরি করতে থানায় যেতে নিরাপত্তার অভাব বোধ করে ৯৯৯ নম্বরে ফোন করেন। এরই প্রেক্ষিতে পুলিশ বাড়িতে এসে তাকে থানায় নিয়ে যান এবং ডায়েরি করার পর থানা থেকে তাকে নিজ বাড়িতে পৌঁছে দেন।

শেয়ার