Top
সর্বশেষ

ব্যবসায়ীকে খুনের দায়ে আ: লীগ থেকে কালামকে অব্যাহতি

১৭ জুলাই, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
ব্যবসায়ীকে খুনের দায়ে আ: লীগ থেকে কালামকে অব্যাহতি
ফেনী প্রতিনিধি :

ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে সংগঠন বিরোধী কার্যকলাপ ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদকের পদ থেকে অব্যাহতি এবং সকল সাংগঠনিক কর্মকান্ড থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

গতকাল শনিবার গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ফেনী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, ফেনী জেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে ফেনী পৌর আওয়ামী লীগের জরুরি এক সভায় আবুল কালামকে পদ থেকে অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। একইভাবে উক্ত সভায় তাকে আওয়ামী লীগের সকল সাংগঠনিক কর্মকান্ড থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হলো।

উল্লেখ্য, চাঁদা না দেয়ায় ফেনীর সুলতানপুরে শাহজালাল (২৭) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগে ফেনী মডেল থানায় দায়েরকৃত মামলায় ৬নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে প্রধান আসামী করা হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে রক্তমাখা পাঞ্জাবি ও ২ টি মোটর সাইকেল জব্দ করে।

বৃহস্পতিবার রাতে ট্রাক বোঝাই গরু ছিনতাইয়ে বাধা দেয়ায় শহরের সুলতানপুর এলাকায় শাহজালাল নামের এক মৌসুমি গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ উঠে কাউন্সিলর কালামসহ তার সহযোগিদের বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার নিহত শাহ জালালের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় কাউন্সিলর কালাম ও তার সহযোগি রাজু, নাঈমের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। পুলিশ সন্দেহভাজন সাগর নামের একজনকে তাৎক্ষনিক গ্রেফতার করে।

বর্তমানে কাউন্সিলর আবুল কালাম পলাতক রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন।

শেয়ার