Top
সর্বশেষ

ধর্ষক সাগর মহন্ত আটক

১৭ জুলাই, ২০২১ ৭:০৬ অপরাহ্ণ
ধর্ষক সাগর মহন্ত আটক
রংপুর প্রতিনিধি :

রংপুর সদর উপজেলার বিশ্বনাথপুরে ৫ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে সাগর মহন্ত নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে সাগরকে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ এলাকা থেকে গ্রেফতার করা হয়। নির্যাতনের শিকার ওই শিশুটিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

রংপুর কোতয়ালী থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, গত বুধবার বিকেলে মায়ের কাছ থেকে খেলার কথা বলে শিশুটিকে নিয়ে যায় প্রতিবেশী ও কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের মার্স্টাসে অধ্যায়নরত শিক্ষার্থী শ্রী সাগর মহন্ত ।

এর পর শিশুটিকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে । প্রচন্ড রক্ত ক্ষরণে শিশুটি অচেতন হয়ে পড়লে পালিয়ে যায় ধর্ষক সাগর মহন্ত। পরে শিশুটির জ্ঞান ফিরলে সে চিৎকার করতে থাকে। পরে পরিবারে লোকজন ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে।
এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষক সাগর মহন্তের বিরুদ্ধে বৃহস্পতিবার কোতয়ালী (সদর) থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার সকালে তাকে গ্রেফতার করা হয়।

রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ -সার্কেল) আবু তৈয়ব আরিফ হোসেন জানান, অমানবিক ওই ঘটনাটি শোনার পর আমি ধর্ষককে গ্রেফতারের জন্য নির্দেশ দেই। বিভিন্নস্থানে অভিযানের পর ধর্ষক সাগর মহন্তকে মিঠাপুকুর থেকে গ্রেফতার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার