Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে মৃত্যু ২, নতুন শনাক্ত ৯৩

১৮ জুলাই, ২০২১ ১১:৪৯ পূর্বাহ্ণ
ঠাকুরগাঁও প্রতিনিধি :

গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁওয়ে করোনা সংক্রমিত দুইজন রোগীর মৃত্যু হয়েছে। এই সময় নতুন করে শনাক্ত হয়েছেন ৯৩ জন। সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, শনিবার সকাল ৮ টা থেকে আজ রোববার সকাল ৮ টা পর্যন্ত সদরে একজন ও বালিয়াডাঙ্গীতে একজন রোগী চিকিৎসাধীন। এনিয়ে জেলায় এপর্যন্ত মারা গেছেন ১৩০ জন। তাছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৯৩ জন। জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত শনাক্ত ৫১৩৬ জন।

২৪ ঘণ্টায় মোট নমুনা পরীক্ষা করা হয় ৩৩০ জনের। শনাক্তের হার ২৮ দশমিক ১৮ শতাংশ। সদর উপজেলাতে সবচেয়ে বেশি আক্রান্ত শনাক্ত ৫৫ জন। অন্যান্য উপজেলার মধ্যে রয়েছে, বালিয়াডাঙ্গীতে ০৪ জন, পীরগঞ্জে ১৬ জন, রাণীশংকৈলে ১৫ জন এবং হরিপুরে ০৩ জন। ঠাকুরগাঁও জেলায় সর্বমোট ৫১৩৬ জন করোনা সংক্রমিত রোগীর মধ্যে ৩৫০৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এদিকে জেলা ও উপজেলা প্রশাসন প্রায় প্রতিদিনই করোনা সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। এছাড়া ঠাকুরগাঁও সদর, বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, পীরগঞ্জ, হরিপুর উপজেলায় বিভিন্ন কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। শনিবার ১০০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে এবং ৩৩৩ নম্বরে ফোন পেয়ে ২৫ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ার