Top
সর্বশেষ

মিরসরাইয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী জায়গা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

১৮ জুলাই, ২০২১ ২:৪৩ অপরাহ্ণ
মিরসরাইয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী জায়গা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চট্টগ্রাম(মীরসরাই)সংবাদদাতা :

মুক্তিযোদ্ধার স্ত্রী জায়গা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন পুত্র নুরুল করিম। ১৮ জুলাই দুপুর বারোটার সময় বারইয়ারহাট এর প্রিন্ট এন্ড ইলেক্ট্রনিক মিডিয়ার অফিসের এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন তিনি তাঁর মায়ের সম্পত্তিতে ভোগ দখলে আছেন ভোগ দখলে থাকা অবস্থায় কিছু দুষ্কৃতিকারী তার প্রত্যেক সম্পত্তি থেকে উচ্ছেদের জন্য পাঁয়তারা করতেছে। তার পৈত্রিক সম্পত্তি থেকে সরে যাওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে।

তিনি আরো বলেন আমার মাতৃভূমি আর এস খতিয়ান ৭৫৩ এবং ৭৫৫ বিএস এর সম্ভাব্য ১১১৩ এবং ১১১৪ যাহা আমার মাথা খরিদ সূত্রে মালিক হয়। আমি একমাত্র ওয়ারেস হিসাবে ওয়ারিশ সূত্রে মালিক হয়। ওই সম্পদ থেকে উচ্ছেদ করার জন্য দীর্ঘদিন ধরে শারীরিক মানসিক নির্যাতন করে আসতেছে এবং আমার চলাচল রাস্তা বন্ধ করে দিয়েছে। রাস্তা বন্ধ করে দেওয়ায় ঘটনাস্থলে আমি উপস্থিত হই উপস্থিত হওয়ার পরে আমার উপর নির্যাতন করার জন্য মামুন ও তার বাবা এবং স্ত্রী সহ কয়েকজন অপরিচিত লোক আমার আমাকে আক্রমণ করার জন্য এগিয়ে আসে।

পরিশেষে বলতে চাই আমার মারতি এবং প্রতিকূলে কোন অভিভাবক না থাকার কারনে আমার উপর শারীরিক মানসিক নির্যাতন করেছে যে কোন মুহূর্তে আমাকে প্রানে মেরে ফেলে আমার মাতৃকোলে সম্পদগুলো তা দখল নিয়ে যাবে আবারো আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট একজন হতভাগা দেশের নাগরিক হিসাবে আমি বেঁচে থাকার জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি।

শেয়ার