Top
সর্বশেষ

চট্টগ্রামে গৃহবধূকে হত্যা

১৮ জুলাই, ২০২১ ৫:২১ অপরাহ্ণ
চট্টগ্রামে গৃহবধূকে হত্যা
চট্টগ্রাম প্রতিনিধি :

মাত্র দুই দিন আগে চট্টগ্রাম নগরীর ইপিজেডের একটি বাসায় ডাকাত ঢুকে গৃহবধূকে গলা টিপে হত্যা করার ঘটনা ঘটে। একই সাথে ঘরের কর্ত্রীর ওপরও হামলা চালায়। কিন্তু কেন যেন বিষয়টি মানতে পারেন না নিহতের ভাই। সন্দেহের কথা জানান ইপিজেড থানা পুলিশকে। তার সেই সন্দেহকে সত্যে পরিণত করে আদালতে জবানবন্দি দেন বোনের শাশুড়ি। জানা যায়, ডাকাত নয়, মা-ছেলে মিলেই পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেন গৃহবধূ মাহবুবাকে। ইপিজেডে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহত মাহবুবা আকতারের স্বামী ডা. আব্দুল গোফরান এবং শাশুড়ি নাজনীন আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, মাহবুবা নিহতের পরপরই তার ভাই মিশকাত বাদী হয়ে ইপিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। তদন্তে আমরা জানতে পারি, মাহবুবা নিহতের সাথে ডাকাতির ঘটনার কোনো সম্পৃক্ততা নেই। মূলত পারিবারিক কলহের জের ধরেই মাহবুবা খুন হয়েছেন। মা ও ছেলে মিলেই গৃহবধূ মাহবুবাকে হত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তাই তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। শ্বাশুড়ি নাজনীন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তবে তার দেওয়া জবানবন্দিতে ছেলে ডা. আব্দুল গোফরানের নাম ছিল না। ছেলেও হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেনি। তার আগেও দুইটি স্ত্রী ছিল। আমরা সবকিছু লক্ষ্য রেখেই তদন্ত করছি। পরিদর্শক আরও বলেন, আমাদের হাতে আরও গুরুত্বর্পূণ তথ্য রয়েছে। তদন্তের স্বার্থে আপাতত বলা যাচ্ছে না। তাই আদালতে স্বামী ডা. আব্দুল গোফরানের বিরুদ্ধে রিমান্ডেরও আবেদন করেছি।

প্রসঙ্গত, শুক্রবার (১৬ জুলাই) দুপুর দেড়টার দিকে হালিশহর নারকেলতলা এলাকায় আবু নাছের মাস্টারের বাড়িতে মাহবুবা নিহত হন। নিহতের পর তার শ্বশুর বাড়ির লোকেরা পুলিশকে জানায়, ডাকাতের দল তাকে গলা টিপে হত্যা করে। তবে প্রথম থেকেই তা অস্বীকার করে আসছিলেন মাহবুবার পরিবার।

শেয়ার