Top
সর্বশেষ

সন্ধান মিলেনি, পড়ে আছেন হিমঘরে

১৮ জুলাই, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
সন্ধান মিলেনি, পড়ে আছেন হিমঘরে
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে ৪ দিন ধারে পড়ে আছে আব্দুল জব্বার(৫০) নামে এক ব্যক্তি। গত ১০ জুলাই দিনাজপুর ঢাকা মহাসড়কের যুব ভবন এলাকায় অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দা শাহিনুর। শাহিনুর ও ওবাইদুর রহমান ঐ ব্যক্তিকে রাত সাড়ে নয়টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ভতি করালে । কিছুটা সুস্থ্য আব্দুল জব্বার জনান তার নাম আব্দুল জব্বর পিতা দুলাল মোল্লা। বাসা যশোর জেলার শারর্শা উপজেলার শারর্শা ইউনিয়নে।

এম আব্দুর রহিম হাসপাতালে গত ১৫ জুলাই বিকাল ৪টার পরুষ সার্জারী ওয়াডে আব্দুর জব্বারে মৃত্যু হয়। হাসপাতাল কতৃপক্ষ ১৬ জুলাই দুপুরে দিনাজপুর কোতোয়ালী থানায় জনালে। দিনাজপুর কোতোয়ালি থানা লাশ হস্তাতর করার জন্য শারর্শা থানায় যোগাযোগ করেন। শারর্শা থানা পুলিশ ঐ এলাকায় খোজ নিয়ে জানান আব্দুল জব্বার নামে ঐ গ্রামে কোন ব্যক্তি থাকেনা। আব্দুল জব্বারে ছবি দেখালেও এলাকার মানুষ তাকে চিনতে পারেনি।

ওবাইদুর রহমান বলেন, অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পড়ে জানতে পারি তার নাম আব্দুর জব্বার। প্রতিদিনেই তার খোজখবর নিতাম। তাকে দেখার জন্য । আনেক চেষ্টা করেছি তাকে বাঁচাতে। পুলিশের মাধ্যমে জানতে পারি আব্দুর জব্বারে ঠিকানা পাওয়া যায়নি।দিনাজপুরেই তাকে দাফনের ব্যবস্থ্যা করা হচ্ছে।

দিনাজপুর কোতায়ালি থানার ওসি(তদন্ত) আসাদ্দুরজামান আসাদ বলেন,লাশ হস্তান্তর করার জন্য শারর্শা থানায় যোগাযোগ করা হলে তারা জানান ঐ নামে কোন ব্যক্তি নাই। এখন পর্যন্ত লাম হাসপাতালে মগে আছে।আব্দুর জব্বারে ফরেনসিক রিপোর্টে মাধ্যমে সকল তথ্য সংক্ষন করে রাখা হয়েছে। আনজুমান মফিদুল নামে সংস্থ্যার মাধ্যমে লাশ দাফনের ব্যবস্থ্যা করা হচ্ছে।

শেয়ার