Top
সর্বশেষ

ঈদে নিজ হাতে রান্না করলেন সাংসদ একরামুল

২১ জুলাই, ২০২১ ২:১৯ অপরাহ্ণ
ঈদে নিজ হাতে রান্না করলেন সাংসদ একরামুল
নোয়াখালী প্রতিনিধি :

ঈদের দিন অসহায়-দুস্থ ও বাড়ির সকলের জন্য নিজ হাতে গরুর গোশত রান্না করেছেন নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

আজ সকালে তার রান্না করার ছবি ও ভিডিও তার ব্যক্তিগত ভেরিফাইড ফেইসবুক আইডিতে প্রকাশিত হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাই এ সাংসদের ভুয়সী প্রশংসা করেন।

ফেইসবুক পোস্টে সাংসদ একরামুল লেখেন ” ঈদের নামাজ আদায় করে প্রতিবছরের মতো এবারও নিজ হাতে বাড়ির সকলের জন্য কুরবানির গোস্ত রান্না করতেছি।”

বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহ-সভাপতি ও তমা গ্রুফের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক সাংসদ একরামুলের রান্নার করা ছবিতে কমেন্ট করে জানান, “কোরবানির মাংসের মজাই আলাদা ,তাও আবার নিজের হাতের রান্না।”

আরিফ মুন্সী নামে ফেসবুক আইডি থেকে একজন কমেন্টে লিখেছেন,  “অনেক অনেক গুণে গুণান্বিত আমাদের মানবিক ও ড্যাশিং প্রিয় লিডার মহোদয়”।

উল্লেখ্য,সাংসদ একরামুল জেলার তৃণমূলের নেতাকর্মীদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে আনন্দ ভাগাভাগি করে থাকেন। প্রতিবছর জাতীয় শোক দিবসে শতাধির গরু জবাই করে কাঙ্গালি ভোজের আয়োজন করেও দেশব্যাপী ব্যাপক প্রশংসিত হয়েছেন এই সাংসদ।

শেয়ার