Top
সর্বশেষ

সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ঈদ উপহার বিতরণ

২১ জুলাই, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের ঈদ উপহার বিতরণ

সাতক্ষীরায় ঈদুল আজহা উপলক্ষে হত দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন এসজিএইসএস এক্স স্টুডেন্ট এসোসিয়েশন। শহরের এক হাজার দুস্থ পরিবারের মধ্যে এই  ঈদ উপহার বিতরণ করা হয়।

সোমবার (১৯ জুলাই) দিনব্যাপী এই উপহার সামগ্রী বিতরণ করা হয় স্কুলের প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে। ঈদ উপহার বিতরণের উদ্বোধন করা হয় স্কুল প্রাঙ্গনেই। এসময় সেখানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন-বর্তমান শিক্ষকগণ ও প্রাক্তন ছাত্ররা।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক হাবিবুল হুসাইন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের ৭৮ সালের প্রাক্তন ছাত্র মীর রাশেদ আলী।

এদিকে, অনুষ্ঠান উদ্বোধনের পর বিদ্যালয়ের দরিদ্র প্রাক্তন শিক্ষার্থীদের খোঁজখবর নেয়ার পাশাপাশি তাদের মাঝেও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

পরে প্রাক্তন প্রতিটি ব্যাচের প্রতিনিধির কাছে নির্দিষ্ট সংখ্যক উপহার সামগ্রী দেয়া হয় যা দিন ব্যাপী শহরের বিভিন্ন এলাকায় দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়।

অন্যদিকে, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট এসোসিয়েশন সংগঠনটি গত প্রায় দুই মাস যাবত জেলায় করোনা আক্রান্ত রোগীদের নিরবচ্ছিন্ন অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে। যার সমন্বয় করছে বিদ্যালয়ের কিছু প্রাক্তন শিক্ষার্থীগণ এবং অর্থায়ন করছে প্রাক্তন সকল ব্যাচের শিক্ষার্থীরা। বর্তমানে সাতক্ষীরা জেলায় এই সংগঠন প্রায় একশো অক্সিজেন সিলিন্ডার নিয়ে কোভিড রোগীদের সেবা দিচ্ছে।

শেয়ার