Top
সর্বশেষ

সীতাকুণ্ডে নারী-শিশুসহ ৩ রোহিঙ্গা আটক

২৪ জুলাই, ২০২১ ২:০৮ অপরাহ্ণ
সীতাকুণ্ডে নারী-শিশুসহ ৩ রোহিঙ্গা আটক
চট্টগ্রাম প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফের লেদা ক্যাম্পের বাসিন্দা তারা। ঈদে ঢাকায় গিয়ে ক্যাম্প থেকে বের হয়ে আবার ফিরে আসতে রওনা দেন। পথিমধ্যে বেশ কয়েকবার গাড়িও পরিবর্তন করেন। কিন্তু চট্টগ্রামের সীতাকুণ্ডে এসে গাড়ির জন্য অপেক্ষা করতে গিয়ে ধরা পড়েন স্থানীয়দের হাতে। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় পৌরসদরের আলীয়া মাদ্রাসার সামনে থেকে এই তিন রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। শনিবার (২৪ জুলাই) তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠায় সীতাকুণ্ড থানা পুলিশ।

আটককৃতরা হলেন টেকনাফের হ্নীলার লেদা ক্যাম্পের বাড়ি নম্বর ৭৬ এর বাসিন্দা বদি আলমের ছেলে জোবায়ের (২৫), একই এলাকার ১৬ নম্বর বাড়ির বাসিন্দা আবুল কালামের স্ত্রী সানজিদা (৩০) এবং তার মেয়ে ইয়াসমিন (১২)।

থানা সূত্রে জানা যায়, টেকনাফ থেকে ওই রোহিঙ্গারা লুকিয়ে ঢাকা যান। পরে আবারও ঢাকা থেকে টেকনাফের উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন। তারা বিভিন্ন গাড়ি বদল করে সীতাকুণ্ড সদরে এসে সিএনজি অটো রিক্সাযোগে চট্টগ্রাম যেতে চেষ্টা করছিলেস। কিন্তু তাদের কথাবার্তায় স্থানীয়দের সন্দেহ হলে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, সীতাকুণ্ডের আলীয়া মাদ্রাসার সামনে থেকে তিন রোহিঙ্গাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার