Top
সর্বশেষ

নবীনগরে বিকাশ বাবুলের প্রতারণা

২৪ জুলাই, ২০২১ ৩:৪১ অপরাহ্ণ
নবীনগরে বিকাশ বাবুলের প্রতারণা

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌর বাজারের বিকাশ, রকেট, নগদ, ব্যবসায়ী বাবুল মিয়া প্রায় ২ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছেন। তার বাড়ি শ্রীরামপুর ইউনিয়নের পূর্বপাড়া। সে মৃত আব্দুর রহিমের ছেলে।

এ ঘটনায় নিঃস্ব হয়ে গেছেন বাজারের প্রায় অর্ধশত ব্যবসায়ী। ব্যবসায়ী সূত্রে জানা যায়,প্রতারক বাবুল বিভিন্ন সময় বড় বড় ব্যবসায়ীদের সাথে সখ্যতা গড়ে তোলে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে আবার ঠিক সময়ে ফেরত দিতো।এভাবে করে একসময় সে সবার মন জয় করেন। এরই প্রেক্ষিতে কাউকে ব্যাংকের জামিনদার করে আবার কাউকে এনজিওর জামিনদার করে লক্ষ লক্ষ টাকা তুলে নেয় প্রতারক বাবুল। অনেক ব্যবসায়ী তার নিজের ব্যক্তিগত টাকা ও আশপাশের আত্মীয়-স্বজন থেকে টাকা জামিনে এনে দিয়ে এখন নিঃস্ব হয়ে রাস্তায় নেমে গেছেন। ভুক্তভোগীরা তাকে ফিরিয়ে এনে সঠিক শাস্তির মাধ্যমে টাকাগুলো ফেরত পেতে প্রশাসনের কাছে জোর দাবি জানান।

এদিকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে আজ শুক্রবার দুপুরে ব্যবসায়ীরা সম্মিলিতভাবে নবীনগর থানায় একটি অভিযোগ দাখিল করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বাবুল তার স্ত্রী ও শালা মিলে একটি কনফেকশনারী ও একটি জুতার দোকান দিয়ে দীর্ঘদিন যাবৎ ব্যবসা করেন। এই দোকান গুলো দেখিয়ে সে বিভিন্ন সময় মানুষের কাছ থেকে টাকা এনে প্রতারণা করে পালিয়ে যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ জানান, অভিযোগ পেয়েছি। তার মোবাইল নাম্বার গুলো ট্রেকিং করা হচ্ছে। তাকে খুঁজে পেলে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার