Top
সর্বশেষ

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

২৪ জুলাই, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার রায়গঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদের একজন নাগেশ্বরী পৌরসভার ৩ নং ওয়ার্ডের আজিজুল ইসলামের ছেলে নয়ন মিয়া(৩০)। অপরজন নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিকুটি গ্রামের সইফুর রহমান এর ছেলে হামিদুল ইসলাম(২৯)।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, নিহত দুইজন সম্পর্কে ভায়রা ভাই, ওইদিন সন্ধ্যায় তারা মোটরসাইকেলে করে রায়গঞ্জ মিনাবাজার এলাকায় তাদের শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে ফিরছিলো। পথিমধ্যে রায়গঞ্জ বালিকা বিদ্যালয়ের মোড় ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে পাশের সুপারি গাছের সাথে সজোরে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়ে তারা। পরে পথচারীরা আহতদেরকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে নয়ন মিয়ার মৃত্যু ঘটে। গুরুতর আহত হামিদুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল রেফার করা হয়। পরে রাতে সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজিদ হাসান জানান, হামিদুল ইসলামের অবস্থা গুরুতর থাকায় তাকে জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। শুনেছি সেখানে তার মৃত্যু হয়েছে।

নাগেশ্বরী থানার ওসি রবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার