Top
সর্বশেষ

যশোরে বাকপ্রতিবন্ধি যুবক খুন

২৫ জুলাই, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ
যশোরে বাকপ্রতিবন্ধি যুবক খুন
যশোর প্রতিনিধি :

যশোরের ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্রকরে প্রতিপক্ষের হামলায় নয়ন হোসেন (২৪) নামে এক বাকপ্রতিবন্ধি যুবক খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো চার জন। শনিবার (২৪ জুলাই) বিকাল সাড়ে ৪ টারদিকে এ ঘটনাটি ঘটে। নিহত নয়ন হোসেন ঝিকরগাছা উপজেলার টাউরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আহতরা হলো একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম(২০), মামুন(১৯),দেলু (৫৫) ও আশা (২২)।

আহতদের মধ্যে জহুরুল ইসলামকে যশোর জেনারেল হাসপাতালে ও বাকি তিন জনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। আহত জহুরুল ইসলাম জানান শনিবার (২৪ জুলাই) বিকালে তাদের সাথে স্থানীয় পাড়ার মাঠে পানিসারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম সরোয়ারদের সাথে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের একটি গোল করা নিয়ে দুই টিমের মধ্যে বিরোধ হয়। এক পর্যায় ইউপি সদস্য সরোয়ারের নেতৃত্বে জাহিদ, অমিত সহ ১২/১৫ জন তাদের দলের খেলোয়াড়দের মারপিট ও কুপিয়ে জখম করে। এ সময় নয়ন সহ আরো ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করে। সেখানে নয়ন ও জহুরুলের অবস্থা আশঙ্কতাজনক হওয়ায় তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে তাদের দুইজনকে হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে সেখান কার চিকিৎস নয়নকে মৃত ঘোষনা করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস জানান হাসপাতালে নিয়ে আসার আগেই অতিরিক্ত রক্তক্ষরণের কারণে নয়নের মৃত্যু হয়েছে। তার গলায় ও বুকে কোপানো হয়েছে। নিহত নয়নের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ। জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার