Top
সর্বশেষ

ফরিদপুরে করোনায় আরও ১৩ মৃত্যু

২৫ জুলাই, ২০২১ ৩:০০ অপরাহ্ণ
ফরিদপুরে করোনায় আরও ১৩ মৃত্যু

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন ১৩ জন। তাদের মধ্যে ৫ জন করোনায় ও ৭ জন করোনা উপসর্গ নিয়ে মারা যান। আর করোনা নেগেটিভ আসার পরে মারা গেছেন একজন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৫৪ জন।

একই সময়ে ফরিদপুরে ১২৩ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ৭১ জনের। শনাক্তের হার ৫৭ দশমিক ৭২। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ১৬ হাজার ৮২৯ জনের।

রোববার (২৫ জুলাই) দুপুর ২টার দিকে সিভিল সার্জনের কার্যালয় সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

করোনা শনাক্ত হয়ে মৃত্যু হয়েছে ফরিদপুর সদরের ইউনুস সিকদার (৬৫), সদরপুরের জমিরন বেগম (৫০) ও নগরকান্দার হাবিবুর রহমান (৬৫), রাজবাড়ী সদরের খুরশিদা বানু (৭৫) ও গোয়ালন্দের ইমারত (৬০)।

ফরিদপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, ফরিদপুরে নতুন করে যে ৭১ জনের করোনা শনাক্ত হয়েছে, তার মধ্যে আলফাডাঙ্গায় ২, ভাঙ্গায় ১১, বোয়ালমারীতে ২, সদরপুরে ৫, চরভদ্রাসন ৪, মধুখালীতে ৪ ও সদরে ৪৩ জন। ফরিদপুরে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৬ হাজার ৮২৯ জনের।

ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে রোববার দুপুর পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছে ২৭৪ জন। এর মধ্যে করোনা শনাক্ত ১৮৮ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪৩, সুস্থ হয়েছেন ৯১ জন। এ পর্যন্ত মারা গেছেন ৩৫৪ জন।

শেয়ার