Top
সর্বশেষ

শাহজাদপুরে মিম-ঐশি পরিবহন মালিকের সংবাদ সম্মেলন

২৫ জুলাই, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
শাহজাদপুরে মিম-ঐশি পরিবহন মালিকের সংবাদ সম্মেলন
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে মিথ্যা মামলা, অপপ্রচার ও অবৈধভাবে সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতির শাহজাদপুর শাখার কার্যকরী সদস্য পদ বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মিম-ঐশি পরিবহনের মালিক মোঃ শাহিদুল ইসলাম মুক্তা। রবিবার (২৫ জুলাই) বেলা ১১টায় শাহজাদপুরের বিসিক বাসস্ট্যান্ডে অবস্থিত মিম-ঐশি এন্টারপ্রাইজের টিকিট কাউন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতি, শাহজাদপুর শাখায় প্রায় ১২ বছর ধরে কার্যকরী সদস্য পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি এবং প্রায় ২৫ বছর যাবৎ পরিবহন ব্যবসায়ী হিসেবে সুনামের সাথে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছি।

দীর্ঘদিন যাবৎ একটি সিন্ডিকেটের মাধ্যমে শাহজাদপুর উপজেলার জনগণকে জিম্মি করে একটি মহল পরিবহন ব্যাবসা করে আসছে। এই অবস্থা থেকে উত্তোরণের জন্য আমি বিসিক বাসস্ট্যান্ডে অবস্থিত আমার একটি রুম জেনিন পরিবহনকে ভাড়া প্রদান করি। এবং সংশ্লিষ্টদের কাছে স্থানীয় মোটর মালিক সমিতির আয়-ব্যায়ের হিসাব চাই।

এই ঘটনার পর থেকে সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতির শাহজাদপুর শাখার সাধারণ সম্পাদক ও শাহজাদপুর ট্রাভেলস্ এর মালিক আলহাজ্ব হাসিব খান তরুন আমার উপর ক্ষিপ্ত হয়। আমার কোনরূপ দোষত্রুটি না পেয়ে সমিতির অফিসের কেরানী লিয়াকত হোসেনকে দিয়ে আমার নামে একটি চাঁদাবাজি মামলা দায়ের করান। উক্ত মামলায় বিজ্ঞ আদালত আমাকে জামিন দেন।

তিনি আরো জানান, ঘটনার এখানেই শেষ নয় সাধরণ সম্পাদক আলহাজ্ব হাসিব খান তরুন সমিতির সভাপতি স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনকে ভুল বুঝিয়ে আমাকে কার্যকরী সদস্য পদ থেকে কোনরূপ নোটিশ প্রদান না করেই অলিখিতভাবে বহিঃস্কার করেন।

তার পর সমিতির পক্ষ থেকে আমার বিরুদ্ধে নানা আপত্তিকর, মানহানীকর ও মিথ্যা তথ্য সরবরাহ করে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করানোয় আমার মান সন্মান চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

প্রকৃত ঘটনা হচ্ছে, গত প্রায় ২৫ বছর ধরে নানা কৌশলে শাহজাদপুরের বিসিক বাসস্ট্যান্ডে টিকিট কাউন্টার বসিয়ে শাহজাদপুর ট্রাভেলস্ যাত্রীসাধারনকে জিম্মি করে এককভাবে ব্যবসা করে আসছে। সম্প্রতি বিসিক বাসস্ট্যান্ডে আমার ভাড়া দেওয়া রুমে জেনিন সার্ভিসের টিকিট কাউন্টার চালু হওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা দায়েরসহ আমার নামে করা হচ্ছে নানা অপপ্রচার এবং আমার প্রতি করা হচ্ছে নানা অত্যাচার ও অবিচার।

আমি আপনাদের স্ব-স্ব প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতির নেতৃবৃন্দের কাছে এবং শাহজাদপুরবাসীর কাছে এর সুবিচার প্রার্থনা করছি।

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতির শাহজাদপুর শাখার উদ্দোগে গত ২৩ জুলাই শুক্রবার সমিতি কার্যালয়ে কার্যকরী সদস্য মিম-ঐশি পরিবহনের মালিক মোঃ শাহিদুল ইসলাম মুক্তা’র জামিনের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করা হয। সেই সাথে কার্যকরী সদস্য তার পদ বাতিল করা হয়।

শেয়ার