Top
সর্বশেষ

নরসিংদীতে কিশোর গ্যাঙ্গের সন্ধেহভাজন ৪৬ সদস্য আটক

২৫ জুলাই, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
নরসিংদীতে কিশোর গ্যাঙ্গের সন্ধেহভাজন ৪৬ সদস্য আটক
নরসংদী প্রতিনিধি :

নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়ন থেকে নৌকার মাঝিসহ ৪৬ জন কিশোর গ্যাংকে দেশীয় অস্ত্রশস্ত্র সহ গ্রেফতার করছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। ২৪ জুলাই শনিবার সন্ধ্যা ৭টায় নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের শেখ হাসিনা সেতুর নিচে ইঞ্জিনচালিত নৌকা হতে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করে।

জানা যায়, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রহিস আল রেজওয়ানের নেতৃত্বে বাংলাদেশ বিজিবি ও আনসারের সমন্বয়ে একটি টহলকারী টিম কঠোর লকডাউন বাস্তবায়ন করতে নজরপুর ইউনিয়নের শেখ হাসিনা সেতু ও আশপাশ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ৪৬ জনের বৃহৎ কিশোর গ্যাং এর দল একটি ইঞ্জিনচালিত স্টিল বোডের (নৌকা) নিয়ে সজোড়ে সাউন্ড বক্স বাজিয়ে মেঘনা নদীতে ঘোরাফেরা করছিল।

বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের নজরে আসলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নৌকাটি আটক করার নির্দেশ দিলে, উক্ত আসামীরা নৌকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাংলাদেশ বিজিবি ও আনসার নৌকাটি আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নৌকায় অবস্থারত যাত্রীদের প্রশ্ন করলে তারা সদূত্তর দিতে না পারায় সন্দেহ হলে নৌকার ভিতরে তল্লাশি করে প্লাস্টিকের বস্তায় রাখা বিভিন্ন প্রকাশের ধারালো দেশীয় কিরিচ, চাপাতি, চাইনিজ কুড়াল, লোহার পাইপ, রামদা, শক্ত প্লাস্টিক পাইপ, রামচাকু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়া ও শালিধা, মাধবদী থানাধীন চাঁন্দের পাড়া, এবং নজরপুর ইউনিয়নের বাসিন্দা বলে জানা যায়। তারা ঈদের আগের দিন চাঁন্দের পাড়ার জুয়েল (২৮) নৌকার মাঝি নবীপুর গ্রামের হানিফ মিয়া (৪২) কে ২০ হাজার টাকার বিনিময়ে দুই দিনের জন্য ভাড়া করে। তারা উক্ত নৌকা নিয়ে নদীতে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়।

শেয়ার