Top
সর্বশেষ

শেরওয়ানি-পাগড়ি নিয়ে হাসপাতালের পথে দুই যুবক

২৫ জুলাই, ২০২১ ৬:৫০ অপরাহ্ণ
শেরওয়ানি-পাগড়ি নিয়ে হাসপাতালের পথে দুই যুবক
নোয়াখালী প্রতিনিধি :

লকডাউন বাস্তবায়নে সকাল থেকে মাইজদী শহরে চেকপোস্ট বসিয়ে তৎপর ভূমিকায় জেলা প্রশাসন। জরুরি কাজ ছাড়া বাইরে বের হলেই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে । লকডাউনের প্রথম দুই দিনের তুলনায় আজ সকাল থেকে সড়কে যানবাহন বেশি দেখা গেছে। তবে চেকপোস্টে প্রতিটি গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এমন সময় অটোরিকশাযোগে এল দুই ব্যক্তি। জিজ্ঞাসা করতেই হাসপাতালে যাচ্ছেন বলে জানান তারা। সন্দেহ হলে প্রশাসনের চাপে ব্যাগ থেকে বেরিয়ে আসে বিয়ের শেরওয়ানি-পাগড়ি। এ দৃশ্য দেখে অনেকটা অবাক হলে আইনশৃঙ্খলার কাজে নিয়োজিত সবাই

রোববার (২৫ জুলাই) দুপুরে নোয়াখালী জিলা স্কুলের সামনে এমন ঘটনা ঘটে। এ সময় লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি চেকপোস্ট বসিয়ে কাজ করছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি বলেন, দুই ব্যক্তি অটোরিকশাযোগে কোথাও যাচ্ছিলেন। জিজ্ঞাসাবাদের জন্য সিগন্যাল দেওয়া হলে অটোরিকশা থামল। জিজ্ঞেস করলাম, এ সময় কোথায় যাচ্ছেন? বললেন, হাসপাতালে যাচ্ছি। সঙ্গে থাকা ব্যাগ দেখে একটু খটকা লাগায় বললাম, ব্যাগটা একটু দেখব। বাধ্য হয়ে লোকটি ব্যাগটা এগিয়ে দিলেন। আর তাতে ছিল বিয়ের শেরওয়ানি আর পাগড়ি। তারপর জিজ্ঞেস করলাম, হাসপাতালে কি আজকাল বিয়েও হয়? লোকটি স্বীকার করে বললেন, মিথ্যা বলেছি। ভবিষ্যতে আর কখনো এমন কাজ করবো না।

পরে জরিমানা না করেই তাদের সতর্ক করে বাসায় ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার