Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৬ জুলাই, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

র‌্যাব-১২’র সদস্যরা সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার জামালপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে মোঃ মনিরুল ইসলাম (৩৪), একই উপজেলার চৈথট গ্রামের মোঃ সালাম সরকারের ছেলে মোঃ জাহিদুল ইসলাম (২৬), কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দক্ষিন খাজিরাথাক গ্রামের মোঃ রিয়াজুল ফকিরের ছেলে মোঃ জুয়েল রানা (২৪) ও উদয়নগর গ্রমের মোঃ গোলাম হোসেন শিকদারের ছেলে মোঃ রাশেদুল ইসলাম (২৫)।

র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার জামালপুর দক্ষিনপাড়া গ্রামে অভিযান চালিয়ে মোঃ মনিরুল ইসলাম ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৯৯০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ নগদ ৮ হাজার টাকা ও ২ টি মোবাইল জব্দ করা হয়। এদিকে সোমবার সকাল সোয়া ৬টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সামনে অভিযান চালিয়ে জুয়েল রানা ও রাশেদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৭ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৬ গ্রাম গাঁজা উদ্ধারসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার