Top
সর্বশেষ

মাগুরায় মুক্তিযোদ্ধা আকবর মিয়া ফাউন্ডেশনের মাছের পোনা অবমুক্ত করোনা কার্য্যক্রম

২৬ জুলাই, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
মাগুরায় মুক্তিযোদ্ধা আকবর মিয়া ফাউন্ডেশনের মাছের পোনা অবমুক্ত করোনা কার্য্যক্রম
মাগুরা প্রতিনিধি :

মহান মুক্তিযুদ্ধে শ্রীপুর বাহিনীর (আকবর বাহিনী) অধিনায়ক মরহুম আকবর হোসেন মিয়ার নামে প্রতিষ্ঠিত ‘আকবর হোসেন ফাউন্ডেশন’ এর উদ্যোগে আজ সোমবার দুপুরে করোনা হেল্প লাইন উদ্বোধন ও মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে সংগঠনটির খামারপাড়াস্থ কার্যালয়ে করোনা হেল্প লাইন উদ্বোধন ও বড়বিলা মাঠে ৫ লক্ষাধিক মাছের পোনা অবমুক্ত করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ও হেল্প লাইন কার্যক্রমের প্রধান সমন্বয়ক আকবর হোসেন মিয়ার ছোট ছেলে শরিয়াত উল্লাহ রাজন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি মোঃ সাইফুল্লাহ, আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল, টিম লিডার রিপন রাফি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনের সদস্য জিহাদ মিয়া, নূর ইসলাম, খান শাহরিয়ার, মহসিন মোল্যা প্রমুখ। পরে উপজেলার বড়বিলের জলাশয়ে বিভিন্ন প্রজাতির ৫ লক্ষাধিক মাছের পোনা অবমুক্ত করা হয়।

হেল্প লাইন কার্যক্রমের প্রধান সমন্বয়ক শরিয়াত উল্লাহ রাজন জানান, ৬টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে কর্মসূচির শুরু করা হলো। আগামীতে আরো সংযোজন করা হবে। আমিও আমার পিতার মতো মানুষের পাশে থাকতে চাই।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ বলেন, মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর মহোদয়ের পৃষ্ঠপোষকতায় ইতোমধ্যে উপজেলার করোনা রোগিদের অক্সিজেন সেবা নিশ্চিত করার লক্ষ্যে একটি হটলাইন টিম তাদের কার্যক্রম শুরু করেছে।

শেয়ার