Top
সর্বশেষ

যশোরে শাওন হত্যাকান্ডে আরও তিন আসামী গ্রেফতার

২৬ জুলাই, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
যশোরে শাওন হত্যাকান্ডে আরও তিন আসামী গ্রেফতার
যশোর প্রতিনিধি :

যশোর শহরের শংকরপুরের জমাদ্দারপাড়ার শাওন ওরফে টুনি শাওন হত্যাকান্ডের সাথে জড়িত আরো তিন আসামীকে আটক করেছে পুলিশ। একই সাথে হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে বলেও দাবি পুলিশের। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু, একটি চাইনিজ কুড়াল ও একটি মোটর সাইকেলও জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলো শহরের শংকরপুর আশ্রমরোড মুরগির ফার্মগেট এলাকার রবিউল ইসলামের ছেলে ইয়াসিন হাসান ওরফে রানা (২০) , ঝিকরগাছা উপজেলার ইস্তা গ্রামের মৃত আব্দুল কাদের বিশ্বাসের ছেলে মোঃ হাফিজুর রহমান বিশ্বাস ওরফে ভ্যাবো (৩০), শংকরপুর গোলপাতা এলাকার ভাড়াটিয়া আমিন মোড়লের ছেলে জয়(১৯)। গতকাল ২৫ জুলাই গভীর রাত হতে আজ সোমবার (২৬ জুলাই) ভোর সাড়ে ৫ টা পর্যন্ত যশোর কোতয়ালী থানা এলাকাসহ ঝিকরগাছা উপজেলার থানা এলাকায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) ও চাঁচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা আসামীদের আটক করে।

এর আগে পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো তিন আসামীকে আটক করেছে। আটককৃতরা হলো শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আলী (২০), মিন্টু শেখের ছেলে বিল্লাল হোসেন (২০) ও মৃত কটার ছেলে মোঃ মানিক (২৬)। আজ সোমবার দুপুরে যশোর জেলা গোয়েন্দা(ডিবি) কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাহাঙ্গীর আলম জানান নিহত শাওন ওরফে টুনির বাবা শংকরপুর জমাদ্দার পাড়ার আব্দুল হালিম শেখ ২২ জুলাই রাত সাড়ে ১০ দিকে তার ছেলে হত্যার পর ৭/৮ জনকে আসামী করে যশোর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা কান্ডের পরের দিনই তিনজনকে আটক করে পুলিশ।

এরপর পুলিশ প্রলয় কুমার জোয়াদ্দারের দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রোকিবুজ্জামান এবং জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ইনচার্জ রুপম কুমার সরকার, এস আই মফিজুল ইসলাম ও এস আই শামীম হোসেনের সমন্বয়ে কোতয়ালী থানা এলাকা ও ঝিকরগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত দুই জন সহ এ পর্যন্ত সর্ব মোট ছয় জনকে আটক করেছে পুলিশ ।

উক্ত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) বেলাল হোসাইন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার, চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রোকিবুজ্জামান সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২ শে জুলাই রাতে (২২ জুলাই) শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার ছোটনের মোড়ে ঐ এলাকায় বসবাসকারী আব্দুল হালিম শেখের ছোট ছেলে শাওন ওরফে টুনি শাওন (২২) কে তাড়িয়ে জনশূন্য কমিউনিটি পুলিশিং অফিসের মধ্যে ঢুকিয়ে সন্ত্রাসীরা নির্মমভাবে কুপিয়ে হত্যা করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঐ দিন রাতেই নিহত শাওনের পিতা ৭/৮ জনকে অভিযুক্ত করে যশোর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ এ পর্যন্ত সর্বমোট ছয় জনকে আটক করেছে।

শেয়ার