Top
সর্বশেষ

কলমাকান্দায় ১০ জুয়ারিকে আটক

২৭ জুলাই, ২০২১ ১০:১৭ পূর্বাহ্ণ
কলমাকান্দায় ১০ জুয়ারিকে আটক

নেত্রকোণা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জেলার কলমাকান্দায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাসহ ১০ জুয়ারিকে আটক করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার কৈলাটী ইউনিয়নের ক্ষুদ্র সিধলী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। নেত্রকোণা জেলা গোয়েন্দা সংস্থা’র (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.টি.এম. মাহমুদুল হক গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযানে নেতৃত্ব দেন। আটককৃত হলেন, উপজেলার কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হায়দার আলী খান (৪৮), মো. অসিম মিয়া (৩৮), আনু ফকির (৩৮), মো. জিয়াউর রহমান (৩৮), রুবেল তালুকদার (৩২), জনি রায় (২৯), আবুল কালাম (৪০), হানিফ মিয়া (৪০), হাবিবুর রহমান (৪১) ও মো. আব্দুল করিম (২৯)।

আটককৃতরা জেলার কলমাকান্দা ও পার্শ্ববর্তী দূর্গাপুর উপজেলাসহ বিভিন্ন স্থানের বাসিন্দা এবং এদের অনেকে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী বলে স্থানীয় সুত্রে জানা গেছে। স্থানীয় সূত্রে আরও জানা যায়, সিধলী এলাকায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের কতিপয় নেতাকর্মী দলীয় প্রভাব খাটিয়ে জুয়া খেলার আসর বসায়। স্থানীয়রা ভয়ে কেউ প্রতিবাদ করেনি। গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যার দিকে ডিবি পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ও জুয়া খেলায় ব্যবহৃত নগদ টাকাসহ ১০ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

নেত্রকোণার ডিবির ওসি এ.টি.এম. মাহমুদুল হক জুয়ার আসর থেকে ১০ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, খেলার সরঞ্জামাদিসহ নগদ ১৭ হাজার একশ’ টাকা জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করার বিষয় প্রক্রিয়াধীন।
আজ মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

শেয়ার