Top
সর্বশেষ

ফুলবাড়ীতে সংগঠনের উদ্যোগে বিনামূল্যে করোনার টিকা নিবন্ধন

২৭ জুলাই, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
ফুলবাড়ীতে সংগঠনের উদ্যোগে বিনামূল্যে করোনার টিকা নিবন্ধন
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনার টিকা নিতে আগ্রহীদের একেবারে বিনামূল্যে টিকার নিবন্ধন কাজ করে দিচ্ছেন সেচ্ছাসেবী সংগঠন ফুলবাড়ী ব্লাড ব্যাংক ও হেল্প লাইনের তরুণ সেচ্ছাসেবকরা।

২৭ জুলাই মঙ্গলবার সকাল থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ফাঁকা জায়গায় সংগঠনটির তরফ থেকে দ্বিতীয় দিনের মত বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন কর্মসূচি বাস্তবায়ন করতে দেখা গেছে। সংগঠনটির সেচ্ছাসেবকদের সহযোগিতায় শুধুমাত্র ভোটার আইডি কার্ড আর ব্যবহৃত মোবাইল ফোন সাথে নিয়ে এসে সহজেই টিকা গ্রহনের নিবন্ধন করতে পারায় খুশি টিকা প্রত্যাশীরা।

সংগঠনটির সেচ্ছাসেবকরা জানান, সেচ্ছাসেবী সংগঠন করোনা আপডেট কুড়িগ্রাম এর সহযোগিতায় ফুলবাড়ী ব্লাড ব্যাংক ও হেল্প লাইনের ব্যবস্থাপনায় আমরা দ্বিতীয় দিনের মতো টিকার নিবন্ধন কার্যক্রম বাস্তবায়ন করছি। এপর্যন্ত শতাধিক টিকা প্রত্যাশীকে বিনামূল্যে টিকার নিবন্ধন করে দেয়া হয়েছে। অত্র উপজেলার সবাই যেন ঘরের কাছেই টিকা গ্রহনের নিবন্ধন করতে পারে সেজন্য আমরা উপজেলা সদর ছাড়াও প্রতিটি ইউনিয়নে টিকা গ্রহনের নিবন্ধন কার্যক্রম চালু করার সিদ্ধান্ত নিয়েছি। এর পাশাপাশি আমাদের বিনামূল্যে অক্সিজেন সেবা ও করোনায় মৃত ব্যক্তির লাশ সৎকার কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার