Top
সর্বশেষ

যশোরের শার্শায় স্কুল ছাত্রী ধর্ষণ, আটক -১

২৮ জুলাই, ২০২১ ৮:৪৩ অপরাহ্ণ
যশোরের শার্শায় স্কুল ছাত্রী ধর্ষণ, আটক -১
যশোর প্রতিনিধি :

যশোরের শার্শায় ষষ্ট শ্রেণিতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে(১৩) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ সাগর হোসেন নামে এক কিশোরকে আটক করেছে। গত শনিবার (২৪ জুলাই) শার্শা উপজেলার বামুনিয়া সোনাতনকাটি গ্রামে এই ঘটনাটি ঘটে।

সোমবার (২৬ জুলাই) রাতে শার্শা থানায় এ ঘটনায় মামলা হলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার বামুনিয়া সোনাতনকাটি গ্রামের আখতারুল ইসলামের ছেলে সাগর হোসেন (১৮) কে আটক করে শার্শা থানা পুলিশ।

শার্শা থানার ওসি বদরুল আলম জানান, উপজেলার বামুনিয়া সোনাতনকাটি গ্রামের ওই মেয়েটি শনিবার রাত সাড়ে ৮ টার দিকে পাশে বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। এসময় সাগর হোসেন সহ সোনাতন কাটি গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুমন হোসেন(১৮) ও কলারোয়া উপজেলার ধানঘুরা গ্রামের রেজাউল সর্দারের ছেলে নাহিদ হাসান (২৪) ওই স্কুল ছাত্রীর মুখ চেপে ধরে পাশের পুকুর ধারের জঙ্গলে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তারা পুকুরের পানিতে ডুবিয়ে তাকে মেরে ফেলার চেষ্টাও করে। এসময় মেয়েটির স্বজনদের হাঁকডাকে তারা সেখান থেকে পালিয়ে যায়।

ওসি বদরুল আলম আরো জানান, তিন জনের নামে শার্শা থানায় ধর্ষণ মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর স্বীকার করেছে তারা তিনজন এ অপকর্মে লিপ্ত ছিল। বাকি দু জনকে আটকের চেষ্টা চলছে। গত কাল মঙ্গলবার( ২৭ জুলাই) বিকালে মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আটক সাগরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মেয়েটির বাবা জানান, আমি গরিব ও ভ্যানচালক হওয়ায় ওরা আমাকে ঘটনা জানাজানি করলে জীবনরাশের হুমকি দেয়। গত সোমবার (২৬ জুলাই) রাতে সামাজিক বিচারের নামে গ্রামের প্রভাবশালীরা একটি ঘরে আমাদেরকে আটকে রাখে। পরে পুলিশ আমাদেরকে সেখান থেকে উদ্ধার করে। আমি আমার মেয়ের প্রতি যে অন্যায় হয়েছে তার বিচার চাই।

শেয়ার