Top
সর্বশেষ

দিবালোকে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন, আটক-১

২৮ জুলাই, ২০২১ ৯:২২ অপরাহ্ণ
দিবালোকে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন, আটক-১
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে প্রকাশ্য দিবালোকে ছিন্তাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী মোঃ মোখলেছ (৩৮) ঘটনাস্থলেই মারাগেছেন। স্থানীয় জনতা ছিন্তাইকারী রুবেল (৩০) কে পালিয়ে যাবার সময় আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার বেলা এগারটার দিকে শ্রীপুর পৌর সভার বেড়াইদের চালা গ্রামের লিচুবাগান এলাকার জাহাঙ্গীর সুপার মার্কেটের মা টেলিকম নামক দোকানে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী মোখলেছুর রহমান ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার রাজই ইউনিয়নের জামিরা পাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা গ্রামের লিচু বাগান এলাকায় বাড়ি নির্মাণ করে বসবাস করতেন।

আটক রুবেল ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার নৈহাটি গ্রামের সামসুল হকের ছেলে। মার্কেট মালিক জাহাঙ্গীর আলম জানান নিহত মোখলেছ তাঁর মার্কেটে দোকান ভাড়া নিয়ে প্রায় বার বছর যাবৎ ব্যবসা করে অসছে। বুধবার সকাল থেকে দোকান পরিচালনা করছিল। বেলা এগারটার দিকে মা টেলিকম নামক দোকানে ছিন্তাইকারীর ছুরিকাঘাতে মোখলেছ মারা যান।

শ্রীপুর থানার ইন্সপেক্টর তদন্ত মাহফুজ ইমতিয়াজ জানান, ঘাতক রুবেল তিন চার দিন যাবৎ লিচুবাগান এলাকায় অবস্থান করছিল। বুধবার বেলা এগারটার দিকে রুবেল মা টেলিকম নামক দোকানে গিয়ে অসহায়তার কৌশলে দোকানে প্রবেশ করে টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। এসময় ব্যবসায়ী মোখলেছ বাধা দিলে রুবেল তাকে একাধিক ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মুখলেছ মারা যায়।

দৌড়ে পালিয়ে যাবার সময় জনতার হাতে ধৃত রুবেলকে আটক করেছেন। রুবেলের নিকট থেকে ছিন্তাই করা টাকা ও মোবাইল ফোন পাওয়া গেছে। তিনি আর্ও বলেন ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ
হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রকৃয়া চলছে।

শেয়ার