Top
সর্বশেষ

ভাতিজার হাতে চাচা খুন

২৮ জুলাই, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ
ভাতিজার হাতে চাচা খুন
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে কথা-কাটাকাটির জের ধরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। বুধবার রাত পৌনে ৯ টার সময় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর রিফুজি পাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। নিহত রিয়াজ উদ্দিন খাঁ (৭০) ওই গ্রামের মৃত মজি খাঁ’র ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তাজিয়া মিছিল বের করার নেতৃত্ব কে কেন্দ্র করে কথা-কাটাকাটির জের ধরে বুধবার রাত পৌনে ৯ টার দিকে নিজ বাড়ির সামনে দিরাজ খাঁ (৪৬) ও তার ছেলে সাদ্দাম (২৬) রামদা দিয়ে রিয়াজ উদ্দিন খাঁকে কোঁপাতে থাকে। এতে ঘটনাস্থলেই রিয়াজ উদ্দিন খাঁ নিহত হন। এ সময় রিয়াজউদ্দিন খাঁ’র ছেলে স্বপন (৪৫) ও প্রতিবেশী আরজিনা খাতুন হামলাকারীদের ঠেকাতে গিয়ে আহত হন। আহত দুজনকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারী দিরাজ খাঁ নিহত রিয়াজউদ্দিন খাঁর আপন ছোট ভাই ওই গ্রামের সিরাজ খাঁ’র ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল ইয়াসির আরাফাত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে। ঘটনার পর থেকে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার