Top

মৃত্যুর মুখ থেকে ফিরলেও প্যারালাইজড কেয়ার্নস

২৭ আগস্ট, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
মৃত্যুর মুখ থেকে ফিরলেও প্যারালাইজড কেয়ার্নস

নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস জরুরি ভিত্তিতে হার্ট সার্জারি করার সময় মেরুদণ্ডের স্ট্রোক করেছেন। যার ফলে এখন প্যারালাইজড হয়ে গেছে তার পা। শুক্রবার এ খবর জানাচ্ছে নিউজিল্যান্ডের সংবাদমাধ্যমগুলো।

ক্যানবেরায় নিজের বাসভবনে ফিরে গেছেন কেয়ার্নস। কিন্তু এখনও জটিল অবস্থায়ই রয়েছেন তিনি। তার আইনজীবী অ্যারন লয়েডের এক বিবৃতিতে জানা গেছে কেয়ার্নসের সবশেষ খবর।

সেই বিবৃতিতে বলা হয়েছে, ‘জীবন বাঁচানোর জন্য সিডনিতে কেয়ার্নসের হার্ট সার্জারি করানো হয়েছিল। কিন্তু তখন তার মেরুদণ্ডে স্ট্রোক হয়। যার ফলে এখন তার পা প্যারালাইজড হয়ে গেছে। এখন অস্ট্রেলিয়ার বিশেষজ্ঞ হাসপাতালে তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করা হবে।’

লয়েড আরও জানান, ক্রিস এবং তার পরিবার সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে কৃতজ্ঞ। গোপনীয়তা বজায় রাখতে হচ্ছে কারণ, ক্রিসের এখনও সেরে উঠতে বেশ সময় লাগবে এবং তাকে খুব ভালো পর্যবেক্ষণে রাখতে হচ্ছে।

নিউজিল্যান্ডের হয়ে ১৯৮৯ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত ৬২টি টেস্ট, ২১৫টি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ক্রিস কেয়ার্নস। তার বাবা ল্যান্স কেয়ার্নসও নিউজিল্যান্ডের হয়ে ক্রিকেট খেলেছেন। বেশ কয়েক বছর ধরেই অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায় পরিবার নিয়ে বসবাস করছেন কেয়ার্নস।

শেয়ার