Top
সর্বশেষ

চট্টগ্রামে বাসের ধাক্কায় সড়কে ঝরল দুই প্রাণ

০৮ জানুয়ারি, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
চট্টগ্রামে বাসের ধাক্কায় সড়কে ঝরল দুই প্রাণ
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম :

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট পশ্চিম ফরিদা পাড়ার পোশাককর্মৗ নাহার (২৬)। কারখানায় যাওয়ার জন্য ঘর থেকে বের হয়ে রাস্তায় দাঁড়ান। হঠাৎ একটি বেপরোয়ারা বাস পেছন থেকে ধাক্কা দেয় নাহারকে।

এক ধাক্কায় রাস্তা থেকে ছিটকে পড়েন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় নগরীর বহদ্দারহাট বাস টার্মিনাল রোডে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, সকাল ৭টায় নাহার নামে এক পোশাককর্মীকে গুরুতর আহত অবস্থায় মেডিকেলে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মো. সবুজ বলেন, ‘কাজে যাওয়ার জন্য নাহার সকালে বাসা থেকে বের হয়। বাস টার্মিনাল রোডে একটি বাস তাকে ধাক্কা দেয়, এতে তার মৃত্যু হয়।’

অপরদিকে, জেলার কর্ণফুলীতে ডাম্পার গাড়ির ধাক্কায় আবু বক্কর (১২) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে দৌলতপুরের আশরাফ উলুম মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর আনোয়ারা উপজেলার মো. ছবুরের ছেলে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সকাল সাড়ে ১১টার দিকে ডাম্পার গাড়ির ধাক্কায় ওই মাদ্রাসাছাত্র আহত হয়। তাকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর পর আমরা ঘটনাস্থল থেকে গাড়িসহ গাড়ির চালককে আটক করেছি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

শেয়ার