Top

করোনামুক্ত পার্নো মিত্র, যোগ দিবেন ‘বিলডাকিনী’র শুটিংএ

১২ জানুয়ারি, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
করোনামুক্ত পার্নো মিত্র, যোগ দিবেন ‘বিলডাকিনী’র শুটিংএ

সরকারি অনুদান পাওয়া ‘বিলডাকিনী’ সিনেমা শুটিং শুরু হয়েছে নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিসরে। বুধবার সিনেমাটির শুটিং অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সদ্য করোনামুক্ত কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র শুটিং যোগ দেবেন তিন দিন পরে- এমনটাই জানান সিনেমাটির পরিচালক ফজলুল কবীর তুহিন।

বুধবার (১২ জানুয়ারি) সিনেমাটির পরিচালক ফজলুল কবীর তুহিন এসব তথ্য নিশ্চিত করে বলেছেন, ‘করোনা হওয়ার কারণে কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র সিনেমা শুটিং অংশগ্রহণ করতে আসতে পারেন নাই। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সব সময়। আমাকে জানিয়েছেন যে তিনি এখন সুস্থ আর কোনো সমস্যা নাই। তাই পার্নো মিত্র আগামী তিন দিন পর আমাদের সঙ্গে কাজ যোগ দিবেন।

তিনি আরও বলেন তাকে ছাড়াই আমি আমার ছবির শুটিং শুরু করি কয়েকদিন আগে। নওগাঁর জেলার বিভিন্ন লোকেশনে সেই শুটিং চলবে আগমী ২৫ জানুয়ারি পর্যন্ত টানা করা পরিকল্পনা আছে। যদি কোনো সমস্যা না হয়। সরকারি স্বাস্থ্যবিধি মেনে কাজ করছি। আমাদের সঙ্গে মোশাররফ করিমসহ আরও যারা অভিনয়শিল্পীরা আছেন তারা চলে এসেছেন।

কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০২০ অর্থবছরে অনুদান পাওয়া ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। ছবিটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন।

এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমা শুটিং শেষ করেছেন। এতে অভিনয় করেন তারিক আনাম খান, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই প্রমুখ।

শেয়ার