Top

খালেদা জিয়ার মুত্তির পথ আমার কাছে আছে : মির্জা আব্বাস

১২ জানুয়ারি, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ
খালেদা জিয়ার মুত্তির পথ আমার কাছে আছে : মির্জা আব্বাস
রংপুর প্রতিনিধি :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সরকারকে উদ্দেশ্য করে বলেছেন, আইন লাগবেনা ব্যরিষ্টার লাগবেনা খালেদা জিয়ার মুত্তির পথ আমার কাছে আছে। খালেদা মিজয়ার মুক্তি আটকে রাখতে পারবেননা। বুধবার (১২ জানুয়ারি) বিকেলে রংপুর নগরীর বুড়িহাট খেলার মাঠে রংপুর জেলা বিএনপির এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আমরা বেগম খালেদা জিয়ার মুক্তি চাইনা। আমরা আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তার চিকিৎসা করবো। সরকার আমাদের শান্তিপূর্ণ সমাবেশগুলোতে বাধা সৃষ্টি করছে। ১৪৪ ধারা জারি করছে। বিভিন্ন জায়গায় বাধা দেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমাদের আন্দোলন চলবে, থামবে না। সারা বাংলাদেশের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চায়। সরকার খালেদা জিয়াকে আটকে রেখে তিলে তিলে মৃত্যু দেথতে চায়। তা আমরা হতে দিবো না।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীদের মুক্তি দিয়ে বিদেশে পাঠিয়ে দেওয়া হচ্ছে। অথচ খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হচ্ছে না। খালেদা জিয়ার মুক্তি না দিলে আমরা জেলের তালা ভেঙ্গে মুক্ত করে আনবো ইনশাল্লাহ।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান হাবিব-উন-নবী সোহেল বলেন, সংলাপ করে কোন কিছুর মুক্তি মিলবে না। কেয়ার টেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। জাতীয় পার্টি রংপুরের মানুষের মাথায় কাঠাল ভেঙ্গে খাচ্ছে।

বিশেষ অতিথি রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু বলেন, অবৈধ সরকারের বিরুদ্ধে বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। এখনও সময় আছে খালেদা জিয়াকে মুক্তি দিন তা না হলে পালাবার পথ আর খুঁজে পাবেন না।

রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয়, রংপুর জেলা ও মহানগরের নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

শেয়ার