Top

দলীয় মেয়র প্রার্থীর সমর্থনে পৌর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

১৩ জানুয়ারি, ২০২২ ২:০২ অপরাহ্ণ
দলীয় মেয়র প্রার্থীর সমর্থনে পৌর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সহিদ উল্যাহ্ খান সোহেলের সমর্থনে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এইচ এম খায়রুল আনম চৌধুরী।

এসময় শুভেচ্ছা বক্তব্যে অধ্যক্ষ খায়রুল আলম সেলিম বলেন, আমরা সরকারি দলের হয়েও সরকারি কোন সুযোগ সুবিধা নিচ্ছি না বা নেয়ার ইচ্ছেও নেই। আমরা চাই সুষ্ঠু নির্বাচন। আমাদের মধ্যে কিছু বেইমান সৃষ্টি হয়েছে যারা নৌকায় আহরণ করে ক্ষমতা প্রাপ্ত হয়ে এখন নৌকার বিরোধিতা করছে। তারা এখন বিশ্বাসঘাতকতা করছে। এরা বেইমান। এদের নিয়ে আমরা আতংকিত।

তিনি আরও বলেন, আমরা কারো বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন ডাকি নাই। কারো বিরুদ্ধে বলার উদ্দেশ্যও আমাদের নেই। আমরা চাই আপনারা (সাংবাদিকরা) আমাদের মেয়র প্রার্থীর বিগত দিনের কাজ আপনাদের লেখনীর মাধ্যমে তুলে ধরেন।

আমি আশা করি সুষ্ঠু ভোটের মাধ্যমে আমাদের নৌকার প্রার্থী সহিদ উল্লাহ খান সোহেল জয়যুক্ত হবে।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু তার বক্তব্যে বলেন, আমাদের প্রার্থী সোহেলের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। আমরা সজাগ থাকতে হবে। এ নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এ নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা। নৌকার বিরুদ্ধে যত ষড়যন্ত্রই হোক জনগণ ঔক্যবদ্ধভাবে ভোটের মাধ্যমে এ নৌকাকেই বিজয়ী করবেন। আমি মনে করি মানুষ ভালো এবং যোগ্য প্রার্থীকেই বেছে নেবে।

শেয়ার