Top

ঠাকুরগাঁও ডায়াবেটিক সমিতির নতুন কমিটি গঠন

১৫ জানুয়ারি, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ
ঠাকুরগাঁও ডায়াবেটিক সমিতির নতুন কমিটি গঠন
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁও ডায়াবেটিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারি ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও- ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

সভায় স্বাগত বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান। আলোচনায় অংশ নেন, এড. তোজাম্মেল হক মঞ্জু, এস এম শামুজ্জামান দুলাল, আকরাম হোসেন মিঠু, রোকনউদ্দিন, ইয়াকুব আলী প্রমুখ।

প্রধান অতিথি ডায়াবেটিক হাসপাতালের উন্নয়নের উপর জোর দিয়ে বলেন, এই হাসপাতালের কার্যক্রম আরো জোরদার করতে হবে ও একটি অর্গানোগ্রাম (লেকবল) প্রস্তুত করতে হবে। তহবিল সংগ্রহের উপরও তাগিদ দেন তিনি।

পরে সকলের সস্মতিতে আগামী তিন বছরের জন্য ১৫ সদস্যের নির্বাহী কমিটি ঘোষণা করেন তিনি। নতুন নির্বাহী কমিটির সদস্যরা হলেন- অধ্যক্ষ রাজিউর রহমান, মুহ. সাদেক কুরাইশি, অ্যাড. তোজাম্মেল হক মঞ্জু, মো. আব্দুল গোফরান, পরেশ চন্দ্র সেন, এস এম এ মঈন, মো. আব্দুল লতিফ, মো. মাহমুদ হাসান রাজু, আনিসুল হক চৌধুরী, ডা. মো. মিরাজুল ইসলাম, এস এম শামসুজ্জামান দুলাল, মো. সাইফুর রহমান, মো. আব্দুস সউদ, তসকিন উদ্দিন আহমেদ ও আকরাম হোসেন মিঠু।
পরবর্তীতে নির্বাচিত ১৫ সদস্যদের মধ্যে দপ্তর বণ্টন করা হবে বলে জানান সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান।

 

শেয়ার