Top
সর্বশেষ

করোনা মুক্ত শুভ-ফারিয়া

২৭ ডিসেম্বর, ২০২০ ৫:২০ অপরাহ্ণ
করোনা মুক্ত শুভ-ফারিয়া
বিনোদন ডেস্ক :

গত ১২ ডিসেম্বর একসঙ্গে খবর আসে করোনায় আক্রান্ত হয়েছেন ঢালিউডের আলোচিত জুটি আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। তাদের ভক্তদের জন্য এবার এলো সুখবর। দুজনই হলেন ভাইরাসমুক্ত। ইতোমধ্যে কাজেও ফিরেছেন ফারিয়া। কাছাকাছি সময়ে মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পরিচালক শিহাব শাহীনও। তিনিও এখন করোনামুক্ত।

এদিকে, শনিবার (২৬ ডিসেম্বর) নারায়ণগঞ্জ ক্লাবে পারফর্ম করেছেন নুসরাত ফারিয়া।

তিনি বলেন, ‌গত সপ্তাহে আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্ত হওয়ার পর আমার শরীরে তেমন কোনও উপসর্গ ছিল না। তবে খুব সাবধানতার সঙ্গে বাসায় ছিলাম। করোনা নেগেটিভ হওয়ায় গতকাল প্রথম কাজ করলাম।

অন্যদিকে আরিফিন শুভ বলেন, আমার পরিবার ও ভক্তদের জন্য এটি সত্যি সুসংবাদ যে, আমি করোনা নেগেটিভ হয়েছি। গতকাল (২৬ ডিসেম্বর) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। করোনা পরবর্তী সময়ে কমন দুটি ঝামেলা হয়। এগুলো হলো- শ্বাসপ্রশ্বাসের সমস্যা ও শারীরিক দুর্বলতা। এই দুইটি আমার আছে। আমি সর্বোচ্চ সতর্কতা অবলম্ব করার চেষ্টা করছি। আমি ঠিক আছি, তবে শ্বাসপ্রশ্বাসের সমস্যাটা একটু জ্বালাচ্ছে। চিকিৎসক যা যা প্রয়োজনীয় টেস্ট দিয়েছেন সব করিয়েছি।

শুভ কাজ করছিলেন ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’-এ। অন্যদিকে নুসরাত ফারিয়া ও শিহাব শাহীন ছিলেন ‘যদি কিন্তু তবু’ নামের ওয়েব ফিল্মের শুটিংয়ে।

তারা তিনজনই এ দুটোর কাজে আগামী ২ জানুয়ারি শুটিং স্পটে যাবেন।

‘যদি কিন্তু তবু’-এর পরিচালক শিহাব শাহীন বলেন, ‘আমি ও ফারিয়া এখন করোনামুক্ত। তাই দ্রুতই আমরা শুটিংয়ে ফিরছি। পুরোদমে কাজটি এগিয়ে নিতে চাই।’

বাণিজ্য প্রতিদিন/এমআর

শেয়ার