Top

নোয়াখালী পৌরসভা ভোটকেন্দ্র থেকে গাঁজাসহ যুবক আটক

১৬ জানুয়ারি, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
নোয়াখালী পৌরসভা ভোটকেন্দ্র থেকে গাঁজাসহ যুবক আটক
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালী পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ চলাকালে কেন্দ্রের সামনে থেকে ফাহাদ বিন ইকবাল (১৮) নামের এক যুবককে আটক করেছে দায়িত্বরত পুলিশ। এসময় তার কাছ থেকে কাগজে মোড়ানো অবস্থায় এক ফুরিয়া গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
রোববার সকাল সাড়ে দশটার দিকে পৌরসভার চার নং ওয়ার্ড মাইজদী পাবলিক কলেজ কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফাহাদ বিন ইকবাল জয়কৃষ্ণপুর এলাকার ইকবাল হোসেনের ছেলে।
ওই কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৮টা থেকে কেন্দ্রটিতে ভোট গ্রহণ শুরু হয়। সকাল সাড়ে দশটার দিকে কেন্দ্রের সামনের সড়ক দিয়ে কেন্দ্রে প্রবেশের সময় তাকে জিজ্ঞাসাবাদে সন্দেহ হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে কাগজে মোড়ানো অবস্থায় এক ফুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। তার বুকের মধ্যে সংরক্ষিত কাউন্সিলর আনারস প্রতীকের প্রার্থীর একটি ব্যাচ পাওয়া যায়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে ওই প্রার্থীর একজন কর্মী বলে স্বীকার করেছে।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হবে। সকাল থেকে প্রতিটি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে।
শেয়ার