Top

‘পারফেক্ট ক্রাইম’ নিয়ে আসছে ‘টিকটিকি’

১৩ মার্চ, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ
‘পারফেক্ট ক্রাইম’ নিয়ে আসছে ‘টিকটিকি’
বিনোদন ডেস্ক :

৫০ বছর আগে লেখা নাটক ‘দ্য স্লিউথ’ অবলম্বনে তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘টিকটিকি।’ আসছে ১৮ মার্চ ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পাবে এটি।

স্লিউথ অবলম্বনে এর আগে বহুও বাংলা নাটক ও টেলিফিল্ম তৈরি হলেও ওয়েব সিরিজে এই প্রথম। এতে প্রধান দুই চরিত্র দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় ও অনির্বান ভট্টাচার্যকে।

সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কৌশিক বলেন, আমি সৌমিত্রবাবুর নাটক দেখেছি। সে জুতোতে আমি পা গলানোর চেষ্টা করিনি, সেটা ঠাকুরের আসনে তুলে রেখেছি। এখন আমার কাছে সেই চাপটা নেই। এখানে তুলনা হবে না কারণ চরিত্রটার ধড়টাই পুরো আলাদা। দুটো মানুষের চেহারাগত যে তফাৎ, দর্শনে যে তফাৎ এখানেই তুলনা আসবে না। সৌমিত্রবাবুর দেবতুল্য উপস্থিতি আমার নেই। আমার মনে হয় আমি অনেক বেশি রক্তমাংসের মানুষ হয়ে উঠতে পারব।

এছাড়াও সিরিজ বা নাটকের ভাবধারা প্রসঙ্গে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় বলেন, ১৯৯৭ সাল থেকে পর্দায় এই গল্পকে তুলে ধরতে চেয়েছিলাম। সেইসময় ‘স্বপ্নসন্ধানী’ দলের সদস্য হিসেবে প্রতিদিন শো-এর সময় স্টেজের কাজকর্ম দেখাশোনা করতাম। ওই নাটকের খুঁটিনাটি সমস্ত বিষয় আত্মস্থ হয়ে গেছিল আমার। তাই অবশেষে ছোটপর্দায় মঞ্চস্থ করার স্বপ্ন সত্যি হতে চলেছে।

সোশ্যাল সাইটে এই সিরিজের অফিসিয়াল পোস্টার দিয়ে মুক্তির তারিখ জানিয়ে দিয়েছেন অনির্বান। সঙ্গে লিখেছেন- পারফেক্ট ক্রাইম, আর নির্ভুল তদন্ত।

এনএফ

শেয়ার