Top

মহেশ বাবুর সিনেমায় নাচলেন মেয়ে সিতারা

১৯ মার্চ, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
মহেশ বাবুর সিনেমায় নাচলেন মেয়ে সিতারা
বিনোদন ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার তারকা মহেশ বাবুর নতুন সিনেমা ‘সরকারু ভারি পাতা’। শনিবার (১৯ মার্চ) প্রকাশ পেয়েছে দ্বিতীয় গান ‘পেনি’র প্রমো। সেখানেই এক ঝলকে দেখা দিয়েছেন সিতারা। নাচের স্টেপে চমকপ্রদ কিছুর ইঙ্গিত দিয়েছেন। এই এক ঝলকেই সমস্ত আকর্ষণ নিজের দিকে নিয়ে নিয়েছেন সিতারা। কয়েক ঘণ্টার মধ্যেই প্রমো ভিডিওটির ভিউ ১ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

সিতারা ঘাট্টামানেনি মহেশ বাবুর মেয়ে। দশ বছর বয়সী এই কিশোরীর নেচেছেন বাবার সিনেমার গানে। এ নিয়ে মহেশ ভক্তদের উচ্ছ্বাসের সীমা নেই।

বহুল আলোচিত এই সিনেমার একটি গান কিছুদিন আগে মুক্তি পায়। ‘কলাভাতি’ শিরোনামের গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে।সিনেমাটির দ্বিতীয় গান ‘পেনি’।

 

মহেশ বাবু নিজেও বলেছেন, ‘সিতারা আরও একবার পুরো আকর্ষণ নিজের দিকে নিয়ে গেছে!’

অন্যদিকে সিতারা ইনস্টাগ্রামে লিখেছেন, “সরকারু ভারি পাতা’ টিমের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত আমি। বাবা, আশা করি তোমাকে গর্বিত করতে পারব।”

উল্লেখ্য, এই সিনেমা নির্মাণ করেছেন পারাসুরাম। এতে মহেশ বাবুর সঙ্গে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। মৈথ্রি মুভি মেকারসের প্রযোজনায় নির্মিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১২ মে।

প্রসঙ্গত, মহেশ বাবু বিয়ে করেছেন ২০০৫ সালের ১০ ফেব্রুয়ারি। তার স্ত্রী নম্রতা শিরোদকার একজন অভিনেত্রী। এই দম্পতির দ্বিতীয় সন্তান সিতারা জন্ম নেন ২০১২ সালে।

শেয়ার